বঙ্গবন্ধুর কন্যা ও আওয়ামী লীগ ক্রীড়া বান্ধব: ডাঃ হাসান


Published: 2021-03-05 22:59:31 BdST, Updated: 2021-04-15 04:46:34 BdST
 
 চ্যাটগ্রাম, মার্চ, ৫, ২০২১  - আওয়ামী লীগের  যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ডাঃ হাসান মাহমুদ বলেছেন যে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার সরকার ক্রীড়া বান্ধব।
 
 “তিনি নিজেই ক্রীড়া বান্ধব প্রধানমন্ত্রী এবং আমাদের ক্রিকেট তার হাতে টেস্টের মর্যাদা পেয়েছে।  আমাদের মেয়েরা ভারতীয় মেয়েদের পরাজিত করে এশিয়া কাপ জিতেছিল, 
 
 বিশ্ব চ্যাম্পিয়ন হওয়া বাংলাদেশের যুব ক্রিকেট দলের সাফল্যের কথা তুলে ধরে ডা. হাসান বলেন, প্রধানমন্ত্রীর আন্তরিক ও নিরলস প্রচেষ্টার কারণে এই সমস্ত অর্জন এসেছে।
 
 ডাঃ হাসান জেলার রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত প্রয়াত অ্যাডভোকেট নুরুশফা তালুকদার স্মৃতি গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ডা.  হাসান মাহমুদ 
 
 ইউপি চেয়ারম্যান গোলাম কবির তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে ফাইনাল ম্যাচের উদ্বোধন করেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার শিশু সদস্য আদেল সাদিক মাহমুদ।
 
 অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাঙ্গুনিয়া পৌর মেয়র শাহজাহান সিকদার, রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী অফিসার মাসুদুর রহমান, সুখবিলাস ফিশারি অ্যান্ড প্ল্যান্টেশনের চেয়ারম্যান এরশাদ মাহমুদ, ইডেন ইংলিশ স্কুলের চেয়ারম্যান খালেদ মাহমুদ এবং চাঁদগাঁও শান্তিমাই মঠের অধ্যক্ষ বোধিসরি ভিক্ষু প্রমুখ।
 
 হাসান মাহমুদ বলেন, তারুণ্যের শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলার বিকল্প নেই।
 
 “খেলাধুলার আয়োজনের মাধ্যমে তাদের সৃজনশীল ক্রিয়াকলাপে জড়িত হওয়া দরকার।  খেলাধুলার অনুপস্থিতির কারণে আমাদের যুবকরা এখন অনেক ক্ষেত্রে বিপথে চলেছে।  সোশ্যাল মিডিয়ায় আসক্তিও আমাদের কিশোর-কিশোরীদের উপর প্রভাব ফেলছে।  এ কারণেই বিভিন্ন টুর্নামেন্টের আয়োজন করে খেলাধুলা চালিয়ে যাওয়া অত্যন্ত জরুরি, বলে তিনি উল্লেখ করেন। 
 
 “আমাদের রাঙ্গুনিয়া খেলাধুলায় অত্যন্ত সমৃদ্ধ কারণ প্রতি বছর ২/৩ জন খেলোয়াড় জাতীয় ফুটবল দলে জায়গা করে নিতে পারে।  জাতীয় দলে এখনও রাঙ্গুনিয়ার দুই খেলোয়াড় রয়েছেন, ”উল্লেখ করেন তথ্যমন্ত্রী
ডাঃ হাসান। 
রাঙ্গুনিয়া থেকে আরও বেশি খেলোয়াড় তৈরি করতে প্রতি বছর ফুটবল টুর্নামেন্টের আয়োজন করার জন্য আয়োজকদের প্রশংসা করেন তিনি।
 
 আ’লীগ নেতা ইদ্রিস আজগর, নজরুল ইসলাম তালুকদার, আবু জাফর চেয়ারম্যান, আবদুল কাইয়ুম তালুকদার, নুর কুতবুল আলম, মুজিবুল হক হিরু, নাসির উদ্দিন সেলিম, জাহাঙ্গীর আলম তালুকদার বাদশা, আবদুর রউফ মাস্টার, আরিফুল ইসলাম চৌধুরী, আবু তাহের ও কাওছার আলম প্রমুখ।  , উপস্থিত ছিলেন।
 
 খুরুশিয়া জুনিয়র একতা সংঘ চূড়ান্ত ম্যাচে নাপিত পুকুরিয়া একতা’কে পরাজিত করে ১-০ গোলে।
 
 পরে ডাঃ হাসান মাহমুদ বিজয়ী ও রানার্সআপ দলের মধ্যে পুরষ্কার প্রদান করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT