চ্যালেঞ্জ নিয়ে সাফল্যের ধারায় থাকতে চায় সাঁতার


Published: 2019-11-26 12:49:17 BdST, Updated: 2019-12-15 14:24:08 BdST

দারুণ সাফল্য ছিল বাংলাদেশ সাঁতার দলের দক্ষিণ এশিয়ার অলিম্পিক খ্যাত সাউথ এশিয়ান (এসএ) গেমসের আগের আসরে। ২০১৬ গৌহাটি-শিংল এসএ গেমসে একাই দু’টি স্বর্ণপদক জিতে সবাইকে তাক লাগিয়েছিলেন বাংলাদেশের সেরা নারী সাঁতারু মাহফুজা খাতুন শিলা। তবে এবার নেপাল এসএ গেমসে শিলা নেই দলে। কিন্তু লাল-সবুজ পতাকা হাতে ঠিকই কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে দেখা যাবে তাকে। বাংলাদেশ কন্টিনজেন্টের মার্চপাস্টে শিলার হাতেই থাকবে দেশের পতাকা। তাই বলা যায় পুল না মাতালেও সাঁতার দলের সঙ্গে ঠিকই ছায়া হয়ে থাকছেন তিনি।

আগামী ১ ডিসেম্বর নেপালের রাজধানী কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে এবারের এসএ গেমসের আনুষ্ঠানিক উদ্বোধন হলেও মাঠের লড়াই শুরু হচ্ছে আগামীকাল থেকে। এদিন ত্রিপুরেশ্বরি কভার্ড হলে ভলিবল ডিসিপ্লিনের খেলা দিয়ে শুরু হবে গেমসের ১৩তম আসরের কার্যক্রম। দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ এই গেমসের পর্দা নামবে ১০ ডিসেম্বর। নেপাল এসএ গেমসের ২৭ ডিসিপ্লিনের মধ্যে বাংলাদেশ অংশ নিচ্ছে ২৫টিতে। যেখানে স্বণর্ জয়ের সম্ভাবনাময় অন্যতম ডিসিপ্লিনগুলোর একটি সাঁতার। হিমালয় দুহিতা নেপালের উচ্চতা এবং ২৫ মিটার পুলের চ্যালেঞ্জ লাল-সবুজ সাঁতারুদের সামনে। তবে নেপাল এসএ গেমসে এই চ্যালেঞ্জ মোকাবেলা করেই স্বর্ণপদক জেতার লক্ষ্য বাংলাদেশের সাঁতারুদের। চ্যালেঞ্জ নিয়েই সাফল্যের ধারায় থাকতে চান তারা।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT