১ লাখ নারী উদ্যোক্তাকে বিজনেস ইনকিউবেশন সুবিধা প্রদান করবে বিসিক


Published: 2020-12-14 23:56:04 BdST, Updated: 2021-01-17 20:47:29 BdST

 

ঢাকা, ১৪ ডিসেম্বর, ২০২০  : বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) ১ লাখ তরুণ ও নারী উদ্যোক্তাকে বিজনেস ইনকিউবেশন সুবিধা প্রদান করবে।
এ লক্ষ্যে সংস্থাটি আজ বাংলাদেশ ইন্সটিটিউট অফ আইসিটি ইন ডেভেলপমেন্ট (বিআইআইডি) এর সাথে এক সমঝোতা স্মারক স্বাক্ষর (এমওইউ) করেছে।
সোমবার মতিঝিলে বিসিক সচিব মো. মফিদুল ইসলাম ও বিআইআইডি’র প্রধান নির্বাহী কমর্কতা মো. শহীদ উদ্দিন আকবর নিজ নিজ সংস্থার পক্ষে এমওইউতে স্বাক্ষর করেন।
বিসিক কার্যক্রমে তথ্যপ্রযুক্তি ভিত্তিক আধুনিক ব্যবসা উন্নয়ন সেবাসমূহ প্রবর্তনের মাধ্যমে উদ্যোক্তাদের আরো উন্নত সেবার অংশ হিসাবে ইনকিউবেশন,প্রোট্রো-টাইপিং,কো-ওয়ার্কিং স্পেস এবং মেন্টরশিপের মত ব্যবসা সহায়তা সেবা প্রদান করা হবে। পাইলট ভিত্তিতে গোপালগঞ্জ এবং নরসিংদী জেলার আওতাধীন কুটির, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি শিল্প সংশ্লিষ্টদের উদ্যোক্তাদের বিশেষ করে নারী উদ্যোক্তাদের এই সেবা প্রদান করা হলেও বিসিকের সকল কার্যালয়ে অনলাইন ভিত্তিক ব্যবসা উন্নয়ন সহায়তা পাওয়া যাবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT