এলিগেন্সের উদ্যোগে ক্ষুদ্র, মাঝারী ও নারী উদ্যোক্তা মেলা কাল থেকে শুরু


Published: 2021-12-15 21:44:27 BdST, Updated: 2022-01-29 15:43:30 BdST

 

ঢাকা , ১৫ ডিসেম্বর, ২০২১: স্বাধীনতার ৫০ বছর ও এলিগেন্সের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  আগামীকাল  থেকে  তিন দিনব্যাপী ক্ষুদ্র, মাঝারী ও নারী উদ্যোক্তা মেলা  কাল থেকে শুরু হচ্ছে । আগামী  ১৮ ডিসেম্বর পর্যন্ত  মেলা চলবে। 
আগামীকাল সকাল ১০টা ৩০ মিনিটে  ৩২/১০/খ, সুলতানগঞ্জ, রায়েরবাজার বেড়ীবাঁধে (সাদেক খান পেট্রোল পাম্পের পাশে) এ মেলার  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন  তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি হাসানুল হক ইনু এমপি। উদ্বোধন করবেন ঢাকা-১৩ সংসদীয় আসনের সংসদ সদস্য আলহাজ¦ মোঃ সাদেক খান। 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে অংশগ্রহণ করবেন আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি বজলুর রহমান। অতিথি হিসাবে অংশগ্রহণ করবেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৪নং ওয়ার্ডের ্র কমিশনার শেখ মোঃ হোসেন খোকন, জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী, ওবায়দুর রহমান চুন্নু, এলিগেন্স এর ম্যানেজিং ডিরেক্টর আয়েশা তাবাস্সুম, ডিরেক্টর মাইনুদ্দিন সুমন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন এলিগেন্সের চেয়ারম্যান ও জাসদের সহ-সভাপতি নুরুল আকতার।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT