ওরিয়েন্টেশন কর্মশালা নাটোরে নারী ও শিশু উন্নয়নে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে অনুষ্ঠিত


Published: 2019-10-16 18:33:51 BdST, Updated: 2019-11-20 23:25:37 BdST

নাটোর, ১৬ অক্টোবর, ২০১৯ বুধবার : নারীর ক্ষমতায়ন, শিশুর বিকাশ, অটিজম, নিরাপদ মাতৃত্ব, নারী নির্যাতন ও পাচার রোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে আজ নাটোরে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
‘শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম’ শীর্ষক প্রকল্পের আওতায় জেলা তথ্য অফিস এই কর্মশালার আয়োজন করে।
আজ বুধবার নলডাঙ্গা উপজেলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে দিনব্যাপী কর্মশালা প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সাকিব-আল-রাব্বি।
জেলা তথ্য কর্মকর্তা মো. মিজানুর রহমানের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন নাটোর মাতৃ ও শিশুকল্যান কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. মো. মাজেদুল ইসলাম এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এস ফিরোজ।
কর্মশালায় স্থানীয় জনপ্রতিনিধি, সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, স্কুল-কলেজের শিক্ষক, ধর্মীয় নেতা এবং সাংবাদিকবৃন্দ অংশগ্রহন করেন।
জেলা তথ্য কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, প্রকল্পের আওতায় নলডাঙ্গা উপজেলার একটি পৌরসভা ও পাঁচটি ইউনিয়নে ছয়মাস ব্যাপী নারী ও শিশু উন্নয়নে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ১১টি চলচিত্র প্রদর্শনী, ৬টি সঙ্গীতানুষ্ঠান এবং ৮টি উঠান বৈঠক ইতিমধ্যে অনুষ্ঠিত হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT