ঢাকায় ভোটকেন্দ্রে ককটেল বিস্ফোরণ


Published: 2020-11-12 19:21:51 BdST, Updated: 2020-12-04 08:25:55 BdST

 

তুরাগের কামরাপাড়া হাইস্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ককটেল বিস্ফোরণের পর পালানোর সময় এলাকাবাসী এক যুবককে আটক করে পিটুনি দেনতুরাগের কামরাপাড়া হাইস্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ককটেল বিস্ফোরণের পর পালানোর সময় এলাকাবাসী এক যুবককে আটক করে পিটুনি দেন

ঢাকা-১৮ আসনের উপনির্বাচনের একটি কেন্দ্রে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় এলাকাবাসী ধাওয়া দিয়ে একজন যুবককে আটক করেছেন। পরে তাঁর কাছ থেকে মিষ্টির প্যাকেটে রাখা তিনটি বোমাসদৃশ বিস্ফোরক উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার বেলা দেড়টায় তুরাগ এলাকার কামরাপাড়া হাইস্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে বলে এলাকাবাসী জানান।

প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, দুপুরে ভোটকেন্দ্রের পেছনে পরপর তিনটি বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের পর এলাকাবাসী দুষ্কৃতকারী ব্যক্তিদের আশপাশের খোঁজাখুঁজি শুরু করেন। পরে স্কুলের পেছন পাশে কিছু যুবককে সন্দেহ হয়। তাঁদের ধাওয়া দিলে একজনকে আটক করা সম্ভব হয়। তাঁর কাছ থেকে একটি মিষ্টির প্যাকেটে আরও তিনটি বোমাসদৃশ বিস্ফোরক পাওয়া যায়। পরে এলাকাবাসী তাঁকে পিটুনি দেন। এ সময় পুলিশ এসে আহত অবস্থায় যুবককে উদ্ধার করে থানায় নিয়ে যায়। জানা যায়, যুবকের নাম সবুজ (২৮)। তিনি টঙ্গীর মিলগেট এলাকায় থাকেন।

তুরাগ থানা-পুলিশের ওসি মেহেদি হাসান বলেন, বিস্ফোরণের ঘটেছে কি না, এখনো নিশ্চিত হওয়া যায়নি। এক ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসা করা হচ্ছে।

Prothom Alo 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT