ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


Published: 2020-11-19 23:36:24 BdST, Updated: 2020-12-04 11:34:50 BdST

 

ঢাকা, ১৯ নভেম্বর, ২০২০ : ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৭৩ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। আজ বৃহস্পতিবার দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত চিঠিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
২০১৯ সালের ৪ ডিসেম্বর ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলনে আবু আহমেদ মান্নাফি সভাপতি এবং হুমায়ুন কবির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন।
কমিটিতে ১১ জন সহ-সভাপতি ও ৩ জন যুগ্ম-সাধারণ সম্পাদক, ২৩ জন সম্পাদক নির্বাচিত হয়েছেন। এর বাইরে সম্পাদকীয় পদ ছাড়াও কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন ৩৬ জন। এছাড়াও ২৭জনকে উপদেস্টা পরিষদ সদস্য করা হয়েছে।
পূর্ণাঙ্গ কমিটিতে কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে নুরুল আমিন রুহুল (এমপি), ডা. দিলীপ কুমার রায়, শহীদ সেরনিয়াবাত, হাজী মো. সাহিদ, খন্দকার এনায়েত উল্ল্যাহ, মিজবাউর রহমান ভূইয়া রতন, আব্দুস সাত্তার মাসুদ, সাজেদা বেগম, আওলাদ হোসেন, শরফুদ্দিন আহমেদ সেন্টু ওহেদায়েতুল ইসলাম স্বপন।
যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন কাজী মোরশেদ হোসেন কামাল, মো. মিরাজ হোসেন ও মহিউদ্দিন আহমেদ মহি। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন, গোলাম আশরাফ তালুকদার, মো. আখতার হোসেন ও গোলাম সরোয়ার কবির। কোষাধ্যক্ষ হয়েছেন হুমায়ুন কবির।
আইন সম্পাদক অ্যাডভোকেট জগলুল কবির, কৃষি ও সমবায় সম্পাদক আব্দুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক আনিস আহম্মেদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শেখ মো. আজহার, দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ, ধর্ম সম্পাদক মো. ইসমাইল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগর, বন ও পরিবেশ সম্পাদক নাঈমনোমান, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এম এফ শরিফুল ইসলাম, মহিলা সম্পাদক অ্যাডভোকেট তাহমিনা সুলতানা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোজাম্মেল হোসেন হেলাল, যুব ও ক্রীড়া সম্পাদক সাইদুল ইসলাম খান, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক এসকে বাদল, শিল্প ও বাণিজ্য সম্পাদক মো. নাসির, শ্রম সম্পাদক আবুল কালাম আজাদ, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. নজরুল ইসলাম। সহদপ্তর সম্পাদক মো. আরিফুর রহমান রাসেল, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আসাদুজ্জামান আসাদ।
এছাড়াও কমিটিতে সদস্য করা হয়েছে-ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস (মেয়র), শাহে আলম মুরাদ, আবুল বাশার, সালাউদ্দিন বাদল, এস এম শহিদুল ইসলাম মিলন, আশরাফ ইসলাম মারুফ, গোলাম রাব্বানী, সাইফুল ইসলাম (মাসুদ সেরনিয়াবাত), মো. মজিবুর রহমান, জসিম উদ্দিন খান আজম, গিয়াস উদ্দিন সরকার পলাশ, মামুন রশিদ শুভ্র, ওমর বিন আবদাল আজিজ তামিম, মারুফ আহম্মেদ মনসুর, শফিকুল ইসলাম খান দিলু, ফরিদ উদ্দিন আহম্মেদ রতন, আনিসুর রহমান আনিস, ইলিয়াস আহমেদ বাবুল, মো. জসীম উদ্দিন, শাহজাহান ভূইয়া মাখন, সৈয়দ রোকসানা ইসলাম চামেলী,মোহাইমান বয়ান, সাহাবুদ্দিন সাহা, রাশেদুল মাহমুদ রাসেল, রাকিব হাসান সোহেল, অপু বড়ুয়া, অ্যাডভোকেট সালাম আক্তারকেকাসহ ৩৬ জনকে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT