ঢাক মহানগর দক্ষিন যুবলীগের শীতবস্ত্র ও মাস্ক বিতরণমানুষের অধিকার সমুন্নত রাখতে যুবলীগ কে নির্দেশনা দিলেন পরশ।


Published: 2021-01-19 21:51:36 BdST, Updated: 2021-05-07 16:14:43 BdST


আজ মঙ্গলবার রাজধানীর দনিয়া কলেজ মাঠে ঢাকা মহানগর দক্ষিন কর্তৃক শীতবস্ত্র ও মাস্ক বিতরণ পূর্বে বাংলাদেশে আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ যুবলীগের প্রতিটি নেতা-কর্মীকে মানবিক হওয়ার নির্দেশ দিয়ে বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি কথার উদাহরণ দিয়ে বলেন, আমি যদি না ও থাকি তবে আমার সহযোগী হিসেবে তোমার মানবের কল্যানে কাজ করে যাবা,

পরশ সহযোগী বলতে বুঝান আওয়ামী লীগ, যুবলীগ এবং আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠন কে। যুবলীগের চেয়ারম্যান আরো বলেন রাজনীতি মানে মানুষের কল্যানের জন্য, কোন ব্যাক্তির একক সার্থে নয়, পুঁজিবাদী সমাজ ব্যাবস্থা মানুষের জন্য যে বিভেদ তৈরি করেছে তা ভেঙে ফেলতে হবে। যুবলীগে কোন চাঁদাবাজের, সন্ত্রাসীর জন্য নয়, যুবলীগ হবে মানবিক। যুবলীগ মানুষের অধিকার সমুন্নত রাখতে কাজ করবে।
ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যাগে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ পূর্ব এক সংক্ষিপ্ত বক্তব্যে এ কথা বলেন যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ। 

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যাগে গরীব দুঃখী অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ কর্মসূচি আজ বিকাল তিন ঘটিকার সময় যাত্রাবাড়ী ধনিয়া কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের চেয়ারম্যান শ্রদ্ধেয় শেখ ফজলে শামস পরশ ভাই। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু,রাজনৈতিক বিশ্লেষক বাবু শুভাষ সিংহ রায়।

শীতবস্ত্র ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. মামুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম, প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন,প্রেসিডিয়াম সদস্য বাবু সুভাষ চন্দ্র হাওলাদার, যুগ্ম সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা, যুগ্ন সম্পাদক বাবু শুভ্রত পাল, যুগ্ন সম্পাদক রফিকুল ইসলাম সৈকত, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ডাঃ হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল, সাংগঠনিক সম্পাদক এ্যাড.শামিম আল সাইফুল সোহাগ। ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা। উপস্থিত ছিলেন যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ সহ কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ।

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ সভাপতি আনোয়ার ইকবাল সান্টু, সহ সভাপতি হারুনুর রশিদ, সহ সভাপতি নাজমুল হোসেন টুটুল, সহ সভাপতি সৈয়দ আহমেদ, সহ সভাপতি আবু সাঈদ মোল্লা, সহ সভাপতি মাহাবুবুর রহমান পলাশ, সহ সভাপতি মুরসালিন আহমেদ। যুগ্ন সম্পাদক জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন বাবু। সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল মারুফ

সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান,
প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক, অর্থ সম্পাদক ফিরোজ উদ্দিন সায়মন,
স্বাস্থ্য সম্পাদক সৈয়দ মার্শিদ শুভ, শিল্প ও বানিজ্য সম্পাদক ওমর শরীফ পলাশ, মুক্তিযুদ্ধ সম্পাদক গোফরান গাজী, উপ দপ্তর সম্পাদক খন্দকার আরিফুজ্জামান, উপ ত্র্যান ও সমাজ কল্যান সম্পাদক শাহজালাল রিপন, সহ সম্পাদক আইউব আলী, সহ সম্পাদক হারুনুর রশিদ, সদস্য এম আর মিঠু, মনির হোসেন সহ মহানগর ও ওয়ার্ড যুবলীগের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT