রেল ও সড়ক যোগাযোগের কাজ দ্রুত সম্পন্নের বিষয়ে ঐকমত্য হাছান-জয়শংকরের


Published: 2020-01-15 19:58:43 BdST, Updated: 2020-02-19 13:19:10 BdST

 

ঢাকা, ১৫ জানুয়ারি ২০২০  : ভারত সফররত তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও ভারতের পররাষ্ট্রমন্ত্রী
ড. সুব্রামানিয়াম জয়শংকর দু’দেশের জনযোগাযোগ বৃদ্ধিকল্পে আখাউড়া-আগরতলা সীমান্ত পথে রেলযোগাযোগ ও সড়ক যোগাযোগের কাজ দ্রুত সম্পন্নের বিষয়ে ঐকমত্য প্রকাশ করেছেন। আজ দুপুরে ভারতের নয়াদিল্লিতে বিদেশ মন্ত্রণালয়ে সৌজন্য সাক্ষাতকালে তারা দু’দেশের পারস্পরিক সহযোগিতার ক্ষেত্রকে আরো এগিয়ে নেয়ার দৃঢ় প্রত্যয়ও ব্যক্ত করেন।
আজ ঢাকায় প্রাপ্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, মঙ্গলবার থেকে সারা ভারতে বাংলাদেশ বেতারের সম্প্রচার উদ্বোধন ও গত বছরের সেপ্টেম্বর থেকে সারা ভারতে বাংলাদেশ টেলিভিশন সম্প্রচারের শুরু হওয়ায় হাছান মাহমুদ জয়শংকরকে ধন্যবাদ জানান। প্রত্যুত্তরে ভারতের পররাষ্ট্রমন্ত্রীও এ গণমাধ্যম ক্ষেত্রে সহযোগিতার অগ্রগতিতে সন্তোষ জানান।
বৈঠককালে ভারতের পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশের তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি তার শ্রদ্ধা পৌঁছে দেবার অনুরোধ জানান। ভারতে নিযুক্ত বাংলাদেশের ভারপ্রাপ্ত হাইকমিশনার এটিএম রকিবুল হক এসময় উপস্থিত ছিলেন।
তথ্যমন্ত্রীর আগামীকাল হায়দ্রাবাদে রামুজী ফিল্ম সিটি পরিদর্শন শেষে ১৭ জানুয়ারি দেশে ফেরার কথা রয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT