ধামরাইয়ে ডি-লিংক পরিবহনের চারশতাধিক শ্রমিকের মাঝে ত্রাণ বিতারণ।


Published: 2021-05-03 19:27:36 BdST, Updated: 2021-05-07 16:04:49 BdST

মোঃ সম্রাট আলাউদ্দিন , ধামরাই (ঢাকা) প্রতিনিধি: করোনার দ্বিতীয় ঢেউ এর কারণে সারা দেশেই চলছে লকডাউন আর এই লকডাউনে দীর্ঘদিন গণপরিবহন বন্ধ থাকায় সবচেয়ে বেশি বিপাকে পড়েছে পরিবহন শ্রমিকরা।

এই বিষয় বিবেচনা করে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারন সম্পাদক খন্দকার এনায়েত উল্ল্যাহর এর নির্দেশে ঢাকার ধামরাইয়ে ডি-লিংক পরিবহনের চারশতাধিক শ্রমিকদের মাঝে নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতারণ করেছে ডি-লিংক পরিবহন মালিক সমিতির নেতারা।

সোমবার (৩-মে) বেলা ১২টায় ঢুলিভিটা বাসষ্টান্ডে শ্রমিকদের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়েছে। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ধামরাই ডি-লিংক পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক মো: সাইফুল ইসলাম রতন।

এসময় আরো উপস্থিত ছিলেন ডি-লিংক পরিবহনের চেয়ারম্যান আব্দুল হাকিম মন্জু, ডি লিংক পরিবহনের সাংগঠনিক সম্পাদক মো: ওয়ারেছ হোসেন, নিরাপদ সড়ক চাই ধামরাই উপজেলার সভাপতি মো.নাহিদ মিয়া, শ্রমিক সংগঠনের সভাপতি মো: শামীম সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি বলেন, ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারন সম্পাদক খন্দকার এনায়েত উল্ল্যাহ নির্দেশে ধামরাই ডি-লিংক পরিবহনের চারশতাধিক শ্রমিকের মাঝে আমরা নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ করেছি। সরকারের কাছে আমরা আবেদন করেছি আগামী ৬ মে থেকে গণপরিবহন খুলে দেওয়ার জন্য।

সরকার আমাদের অনুমতি দিলে স্বাস্থবিধি মেনে আমরা পরিবহন চালাতে চাই। সামনে ঈদ তাই শ্রমিকদের কথাও সরকারের চিন্তা করা উচিত বলে মনে করেন পরিবহন নেতারা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT