হাতিয়ায় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা বিতরণ।


Published: 2021-05-05 12:30:46 BdST, Updated: 2021-06-25 07:24:49 BdST

মোঃএনায়েত হোসেন নোয়াখালী জেলা প্রতিনিধি: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় আজ বুধবার সকালে হাতিয়া ডিগ্রি কলেজ মাঠে চরকিং ভাইরাসে আক্রান্ত ও ক্ষতিগ্রস্থ দরিদ্র ও অসচ্ছল কর্মহীন মানুষের মাঝে উপজেলা

প্রশাসনের আয়োজনে ৫০০ শত পরিবারকে প্রধান মন্ত্রীর উপহার খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

জানাগেছে, হাতিয়া উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ও ক্ষতিগ্রস্থ দরিদ্র অসচ্ছল কর্মহীন মানুষের মাঝে প্রধান মন্ত্রীর উপহার খাদ্য সহায়তা হিসেবে ২হাজার পরিবারকে ১০ কেজি করে চাউল দেয়া হবে সে হিসেবে আজকে হাতিয়া চরকিং ৫০০শত পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়া হয়েছে।

অবশিষ্ট ১৭শ পরিবারের মাঝে পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নে বিতরন করা হবে। এছাড়া ও ভিজিএফ এর মাধ্যমে হাতিয়ায় ২৯ হাজার ৫ শত ১১জনকে ৪শ ৫০ টাকা করে,জি আর এর মাধ্যমে প্রত্যেক ইউনিয়নে ৬ হাজার জনকে ৫শত টাকা করে দেয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেন, হাতিয়া উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সজিব কান্তি রুদ্র উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আবুবক্কার ছিদ্দিক প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT