সিংগাইরের ধল্লা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য চাঁদাবাজিতে বেপরোয়া থানায় অভিযোগ।


Published: 2021-06-06 17:32:49 BdST, Updated: 2021-06-25 05:38:48 BdST

বিপ্লব,সিংগাইরঃ মানিকগঞ্জের সিংগাইরের ধল্লা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও কথিত বিএনপির নেতা শাহাজুদ্দিন ওরফে সাকু, ২ লক্ষ টাকা চাঁদা না পেয়ে এক অসহায় মুদি দোকানকে হত্যার হুমকি-ধামকি ও সন্ত্রাস বাহিনী দিয়ে হামলার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ভুক্তভোগী মুদি দোকানদার মোঃ গোলবার হোসেন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, চার বছর আগে অভিযোগকারী গোলবার হোসেন বাড়ি নির্মাণ করার সময়ে তাহার কাছ থেকে ২ লক্ষ টাকা চাঁদা দাবি করে শাহাজুদ্দিন ওরফে সাকু ।

চাঁদা দিতে অস্বীকার করা হলে বাড়ি নির্মাণের কাজ বন্ধ করে দেন এই চাঁদাবাজ সাকু । তারপর গোলবার হোসেন সহ তার পরিবারের সদস্যকে প্রাণনাশের হুমকি দিলে পরিবারের সদস্যদের জানমালের কথা ভেবে বাধ্য হয়ে সাকুকে ২০ হাজার টাকা চাঁদা দিয়ে দেন ভুক্তভোগী পরিবার গোলবার হোসেন।

এর কিছুদিন পর থেকে আবারো চাঁদার বাকি ১ লক্ষ ৮০ হাজার টাকার জন্য বিভিন্নভাবে হুমকি দিতে থাকেন সাকু ও তার সন্ত্রাসী বাহিনী ।

স্থানীয় এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, শাহাজুদ্দিন ওরফে সাকুর বিরুদ্ধে সিংগাইর থানাসহ বিভিন্ন থানায় চাঁদাবাজি ও ডাকাতিসহ একাধিক মামলার আসামি তিনি ।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিকুল ইসলাম মোল্যা বলেন, অভিযোগ হয়েছে , তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT