ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ২৯৬ জন ভ‚মিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি ও জমির কাগজ হস্তান্তর


Published: 2021-06-20 19:12:34 BdST, Updated: 2021-08-05 08:56:07 BdST

হুমায়ুন কবির রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ " মুজিব শতবর্ষ" উপলক্ষে আশ্রয়ণ -২ প্রকল্পের আওতায় ২০ জুন রোববার সকাল সাড়ে দশটায় সরাসরি গণভবন থেকে সারাদেশে একযোগে ভার্চুয়ালে সংযুক্ত হয়ে দ্বিতীয় পর্যায়ে ৫৩ হাজার ৩ শত ৪০ জন ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রী'র দেওয়া নির্মিত ঘরের চাবি ও ২ শতাংশ জমির কাগজ প্রদানের শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরই অংশ হিসেবে এদিন সকালে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ সভাকক্ষে উপজেলার ভ‚মিহীন ও গৃহহীন ২৯৬
ভ‚মিহীন-গৃহহীন পরিবারকে ঘর প্রদানের লক্ষে উপস্থিত ৪০ জনকে বিনাম‚ল্যে ঘরের চাবি ও জমির কাগজ প্রাদান করা হয়।

সহকারি কমিশনার (ভ‚মি) ও (ভারপ্রাপ্ত) ইউএনও প্রীতম সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের প্রতিনিধি ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কামরুন নাহার।

অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক সাংসদ ইয়াসিন আলী, উপজেলা আ'লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমার, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, উপজেলা আ'লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ প্রমুখ।

এছাড়াও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন সরকারি কর্মকর্তা-কর্মচারী, সামাজিক- রাজনৈতিক ব্যাক্তিবর্গসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদকর্মিরা উপস্থিত ছিলেন।

পরে সুবিধাভোগীদের মাঝে ঘরের চাবি ও জমির কাগজ তুলে দেয়া হয়। উপজেলার সুবিধাভোগী ভিক্ষুক, ছিন্নম‚ল, বিধবা, দিনমুজুর,দলিত, হরিজন, ক্ষুদ্র নৃগোষ্ঠীর, অসহায় মানুষেরা "স্বপ্নের স্থায়ী নীড়"পেয়ে তাদের চোখে মুখে উচ্ছাস ও আনন্দের হাসি ফুটে উঠতে দেখা যায়।

এজন্য তারা প্রধানমন্ত্রীর প্রতি গভির কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT