মাগুরায় মসজিদের ভেতরে নামাজের সময়  শিক্ষককে পিটিয়ে হত্যা


Published: 2021-06-22 09:36:03 BdST, Updated: 2021-08-05 06:47:13 BdST

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি:মাগুরা মহম্মদপুর উপজেলার পলাশবাড়ীয়া উত্তর-পূর্ব পাড়া মসজিদের ভিতরে নামাজের আগ মুহুর্তে পাখি মাস্টার (৫৫) নামের এক শিক্ষককে  পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকেরা। ১৯ জুন শনিবার বিকেল পাঁচটার দিকে আসরের নামাজের সময় পূব শত্রুতার জের ধরে এই হামলার ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা যায়, বিকাল ৫ টার দিকে আসরের নামাজ পড়ার জন্য মসজিদে যান পলাশবাড়ীয়া গ্রামের বাসিন্দা,এবং উক্ত গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক পাখি মাস্টার। একই সময়ে গ্রামের প্রতিপক্ষ দলের মৃত ইসরাফিল মোল্লার ছেলে রবিউল মোল্লা এবং মৃত মুন্নাফ মোল্লার ছেলে বাঁশি মোল্লাসহ ঘাতকেরা মসজিদে প্রবেশ করে।

এ সময় নামাজে দাঁড়ানোর আগ মুহূর্তে পাখি মাস্টারকে পিছন থেকে জাপটে ধরে নিচে ফেলে দিয়ে মসজিদের ভিতরে থাকা কাঠের বাটাম দিয়ে বেদম প্রহার করে তারা।

এ অবস্থায় পার্শ্ববর্তী লোকজন দ্রুত ছুটে এলে ঘাতক রবিউল ও বাঁশি মোল্লাসহ তারা পালিয়ে যায়। পরে পাখি মাস্টারকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় প্রথমে মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে  চিকিৎসারত অবস্থায় রাত সাড়ে ১১ টার দিকে তার মৃত্যু হয় বলে জানা গেছে। 

২০ জুন রবিবার বিকেলে মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান, এই হত্যাকান্ডের ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এলাকার পিরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ও হত্যা পরবর্তী সহিংসতা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যাকান্ডে জড়িত সন্দেহ রাসেল,কামরুল ও সোহেল নামে তিনজনকে আটক করা হয়েছে।

পাখি মাস্টারের হত্যাকান্ডকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে, সেই সাথে এলাকার সর্বত্রে শোকের ছায়া বিরাজ করছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT