মাগুরার শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ


Published: 2021-06-23 21:47:15 BdST, Updated: 2021-08-05 07:38:00 BdST

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি:করোনা ভাইরাস মহামারিতে দুঃস্থ, অসহায় ও হতদরিদ্র মানুষের দুঃখ-কষ্ট লাঘবের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন । এরই ধারাবাহিকতায় সারা দেশব্যাপী জি আর প্রকল্পের আওতায় ইউনিয়ন পরিষদের মাধ্যমে দুঃস্থ, অসহায় ও হতদরিদ্র মাঝে উপহার স্বরুপ নগদ অর্থ প্রদান কার্যক্রম চালু রেখেছেন।

এ কর্মসূচির আওতায় মাগুরার শ্রীপুর উপজেলাতেও কার্যক্রম চলমান রয়েছে । কর্মসূচির অংশ হিসেবে আজ বুধবার সকালে শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে অত্র ইউনিয়নের ৫’শত দুঃস্থ ,অসহায়,হতদরিদ্রদের মাঝে জনপ্রতি ৫’শত টাকা হারে নগদ অর্থ প্রদান করা হয়েছে ।

একইভাবে উপজেলার অন্য ৭টি ইউনিয়নেও এ অর্থ পর্যায়ক্রমে বিতরণ করা হবে।

শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান উপস্থিত থেকে নিজ হাতে প্রধানমন্ত্রীর এ অনুদানের অর্থ দুঃস্থ ,অসহায়,হতদরিদ্রদের মাঝে বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য সব্দার হোসেন ও রজব আলী,উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মীর আশরাফুল ইসলাম সাদ্দাম, ছাত্রলীগের কৃষিবিষয়ক সম্পাদক মেহরাব হোসেন অপি ও যুবলীগ নেতা জামাল হোসেন ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT