মাগুরার শ্রীপুরে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক


Published: 2021-06-24 21:20:27 BdST, Updated: 2021-08-05 08:11:25 BdST

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি: মাগুরার শ্রীপুর উপজেলার মাঝাইল-মান্দারতলা গ্রামের কামারখালী ব্রিজের নিচ থেকে বুধবার রাতে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে নাকোল ক্যাম্পের পুলিশ।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাকোল ক্যাম্পের ইনচার্জ রেজা হাসমত এর নেতৃত্বে এস,আই জামাল উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে কামারখালী ব্রিজের নিচ থেকে ৭৮৯ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে।

এসময় তাদের ব্যবহৃত ২টি মোটর সাইকেলও উদ্ধার করে। আটকৃতরা হলো-ঝিনাইদহ জেলার শৈলকুপা উপাজেলার পূর্ব মাদলা গ্রামের সৈয়দ আলী মন্ডলের পুত্র আবেদ আলী(৪৫) একই উপজেলার দোহারো গ্রামের আব্দুর জব্বার মন্ডলের পুত্র আক্তার হোসেন(৪০) ও রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর গ্রামের রবিউল ইসলামের পুত্র মনিরুজ্জামান (২৩) ওরফে মুন্না বিশ্বাস।

এ ব্যাপারে নাকোল ক্যাম্পের ইনচার্জ রেজা হাসমত বাদী হয়ে শ্রীপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-১৩/২০২১। আটতকৃতদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT