১৫ আগস্ট উদযাপন উপলক্ষে রাণীশংকৈল ডিগ্রী কলেজের বঙ্গবন্ধু ম্যুরালকে চাইনা রঙ্গনফুলের বাগান লাগিয়ে শোভাবর্ধন কার্যক্রম শুরু


Published: 2021-07-31 20:21:38 BdST, Updated: 2021-09-29 08:54:09 BdST

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলার সর্ববৃহৎ রাণীশংকৈল ডিগ্রী কলেজে ২০১৯ সালে জাতির জনক বঙ্গবন্ধুর ম্যুরালটি নির্মিত হয়। আসন্ন ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উৎযাপন উপলক্ষে বঙ্গবন্ধুর ম্যুরালকে সোন্দর্য বৃদ্ধির লক্ষে সিইডিপি প্রজেক্টের অর্থায়নে ম্যুরালের ক্যাম্পাসকে চাইনা রঙ্গনফুলের তিনশত গাছের চারা লাগিয়ে সৌন্দর্যবৃদ্ধি ও নয়নাভিরাম করে তুলা হচ্ছে।

এবং বিশেষ বিশেষ দিন ছাড়া জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। ৩১ জুলাই শনিবার সরেজমিনে গিয়ে এসব তথ্য পাওয়া যায়।

এ ব্যাপারে কলেজ উপাধ্যক্ষ জামালউদ্দিন ও অধ্যক্ষ সহিদুল হক বলেন, সিডিইপির অর্থায়নে আমরা জাতির জনক বঙ্গবন্ধুর এই ম্যুরালটি আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবসসহ উদযাপন উপলক্ষে ফুল গাছের চারা লাগিয়ে শোভা বর্ধনের উদ্যোগ নিয়েছি।

যেহেতু প্রতিটি জাতীয় দিবসসহ অন্যান্য দিবস গুলোতে এখানে রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক- সাংস্কৃতিক সংগঠনগুলো বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে আসে। তাই এটির বিশেষ প্রয়োজন ছিল।

এজন্যই আমরা এ উদ্যোগ হাতে নিয়েছি। এছাড়াও তারা শোকের মাসকে সামনে রেখে ব্ঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল শহীদদের প্রতি গভির শ্রদ্ধা ও তাদের আত্মার মাগফিরাত কামনা করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT