মানিকগঞ্জের দৌলতপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ, থানা থেকে ছাড়া পেয়ে প্রেমিকার স্বামীকে মারদর


Published: 2021-08-25 20:07:08 BdST, Updated: 2021-09-29 08:09:36 BdST

আল মামুন, মানিকগঞ্জ:মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউনিয়নের নিলুয়া গ্রামের আব্দুর রহমানের স্ত্রীর সাথে পরকীয়া করতে এসে সোমবার দিবাগত রাত ১২ টায় এলাকাবাসীর হাতে আটক হন যুবলীগ নেতা ফারুক হোসেন রন্জিত নামে স্হানীয় এক যুবক।

দৌলতপুর থানা পুলিশ রাতেই ওই গৃহবধূ সহ রন্জিতকে থানায় নিয়ে আসে। মঙ্গলবার দুপুরে গৃহবধূর কোন অভিযোগ না থাকায় মুসলেকা লিখিত রেখে দুজনকেই ছেড়ে দেয় পুলিশ। থানা থেকে ছাড়া পেয়েই গৃহবধূর স্বামী আব্দুর রহমানকে বেলা ৩ টায় নিলুয়া মোড়ে মারধর করে রন্জিত।

এ বিষয়ে চকমিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম বলেন,গতকাল সোমবার রাতে খবর শুনে আমি ঘটনাস্থলে যাই।গিয়ে দেখি রহমানের স্ত্রী ও রন্জিতকে এলাকাবাসী ঘরে আটক করে রেখেছে।আমার উপস্হিতিতে পুলিশ দুজনকে ধরে নিয়ে যায় । মঙ্গলবার খবর পেলাম তাদের দুজনকেই ছেড়ে দেয়া হয়েছে। এলাকার আরও শত শত মানুষ সেখানে উপস্থিত ছিল।এ বিষয়ে থানা পুলিশ আমার সাথে কোন প্রকার যোগাযোগ করেনি।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম রিপন বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে তাৎখক্ষিক পুলিশ পাঠিয়ে তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসি।

পরবর্তীতে গৃহবধূর কোন অভিযোগ না থাকায় তাদেরকে লিখিত রেখে ছেড়ে দেই। রন্জিত ছাড়া পেয়ে গৃহবধূর স্বামীকে মারধর করেছে এই মর্মে অভিযোগ পেয়েছি। তদন্তের জন্য পুলিশ পাঠিয়েছি। তদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT