পাবনায় শিল্পীর কল্পনায় ‘শোকাবহ আগস্ট ও বঙ্গবন্ধু পাবনা’ শীর্ষক কর্মশালা ও প্রদর্শনী অনুষ্ঠিত


Published: 2021-08-28 23:27:47 BdST, Updated: 2021-09-29 08:32:42 BdST

আর কে আকাশ, পাবনা : পাবনায় শিল্পীর কল্পনায় ‘শোকাবহ আগস্ট ও বঙ্গবন্ধু পাবনা’ শীর্ষক কর্মশালা ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সম্পাদক আবু রায়হান রুবেলের উদ্যোগে ও পৃষ্টপোষকতায় শনিবার বেলা ১০টায় শহরের মুক্তমঞ্চে এ কর্মশালা ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও চারুকলায় অধ্যায়নরত পাবনার শিক্ষার্থীদের আঁকানো বঙ্গবন্ধুকে নিয়ে এ চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য মাজহারুল ইসলাম মানিক।

এসময় পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দ. আহমেদ শরিফ ডাবলু, নিরাপদ সড়ক চাই পাবনা জেলা শাখার সভাপতি খন্দ. গোলাম হাসনাইন কোয়েল, সাধারণ সম্পাদক মো. মোখলেছুর রহমান রাসেল, অর্থ সম্পাদক মো. ফারুক হোসেন, এশিয়ান টিভির পাবনা প্রতিনিধি আর কে আকাশ, সদর উপজেলা ছাত্রলীগের (সা.) সভাপতি ইমরান শেখ, সরকারি এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, জেলা ছাত্রলীগের সভাপতি তাজুল ইসলাম, রুহুল আমিন সিদ্দিকী রুমেলসহ আরও অনেকে উপস্থিত ছিলেন

প্রদর্শনীর আয়োজক ও পৃষ্টপোষক আবু রায়হান রুবেল বলেন, চিত্রকলা প্রদর্শনীতে অসংখ্য শিল্পপ্রেমিকদের উপস্থিতি আগামীতে এ ধরনের আয়োজনে আমাদের আরও উৎসাহ ও অনুপ্রেরণা যোগাবে।

পাবনার তরুণ শিক্ষার্থীদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ওপর আঁকনো বিভিন্ন ঘরানার চিত্রকর্ম বেলা ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মুক্তমঞ্চে প্রদর্শিত হয়। শিল্পীরা বঙ্গবন্ধুর আন্দোলন, সংগ্রাম ও নানা কর্মময় জীবনের ঘটনাবলীর ওপর এ সব চিত্রকর্মে তুলে ধরেছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT