বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়নের অভিযানে ১০,৩২,০০,০০০/- মূল্যমানের ২.০৬৪ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে।


Published: 2022-01-11 15:12:58 BdST, Updated: 2022-01-26 19:51:19 BdST

 

বিজিবি'র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) কর্তৃক পরিচালিত বিশেষ অভিযানে ১০,৩২,০০,০০০/- (দশ কোটি বত্রিশ লক্ষ) টাকা মূল্যমানের ২.০৬৪ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়েছে।

বিজিবি'র টেকনাফ ব্যাটালিয় সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, টেকনাফ ব্যাটালিয়নের অধীনস্থ টেকনাফ সী বিচ বিওপি হতে আনুমানিক ৩.৩ কিঃ মিঃ উত্তরে নোয়াখালীপাড়া এলাকায় মেরিন ড্রাইভ সংলগ্ন সমুদ্র সৈকতে ঝাউ বাগানের মধ্যে পাচারের উদ্দেশ্যে মাদকদ্রব্য লুকায়িত রয়েছে। উক্ত সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন সদর হতে একটি বিশেষ টহলদল বর্ণিত এলাকায় গমন করে ব্যাপক তল্লাশী কার্যক্রম পরিচালনা করে। আনুমানিক রাত ১ টার দিকে টহলদল ঝাউ বাগানের একটি গাছের নিচ থেকে লুকায়িত অবস্থায় ১টি প্লাস্টিকের ব্যাগ উদ্ধার করে। উদ্ধারকৃত ব্যাগের ভিতর হতে ১০,৩২,০০,০০০/- (দশ কোটি বত্রিশ লক্ষ) টাকা মূল্যমানের ২.০৬৪ কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ করতে সক্ষম হয়। উক্ত এলাকায় টহলদল কর্তৃক সোমবার রাত দেড়টা পর্যন্ত অভিযান পরিচালনা করা হলেও কোন পাচারকারী কিংবা তাদের সহযোগীকে আটক করা সম্ভব হয়নি। উক্ত স্থানে অন্য কোন অসামরিক ব্যক্তিকে পাওয়া যায়নি বিধায় চোরাকারবারীদের সনাক্ত করাও সম্ভব হয়নি। তবে তাদেরকে সনাক্ত করার জন্য অত্র ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

বার্তা প্রেরকঃ

লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার
অধিনায়ক, টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি)

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT