এডিশনাল আইজিপি রাজনৈতিকদেশ সেবার উজ্জল মহিমায় গুরুত্বপূর্ণ পদে মহিমান্বিত বিক্রমপূরের আরেক রত্ন মাহবুব হোসেন


Published: 2019-09-10 20:12:16 BdST, Updated: 2019-09-21 15:42:57 BdST

 

তিনি পুলিশ সুপার ছিলেন রাজনৈতিক, ডিআইজি ছিলেন রাজনৈতিক এখন এডিশনাল আইজিপি রাজনৈতিক হিসেবে দায়িত্ব রাত মাহবুব হোসেন কে নিয়ে গর্ব এজন্য তিনি কোন দলের নেয় বরং বাংলাদেশের জন্য বিশ্বাস যোগ্য একজন সৎ যোগ্য পুলিশ অফিসার। 

মুন্সীগঞ্জ জেলার কৃতি সন্তান, মিরকাদিমের গর্ব অহংকার বীর মুক্তিযোদ্ধা মাহাবুব হোসেন অতিরিক্ত মহা পরিদর্শক,পুলিশ পদে উন্নীত হয়েছেন। সিনিয়র ডি.আই.জি মাহাবুব হোসেনকে অতিরিক্ত আই.জি.পি,পুলিশ পদে উন্নীত করা হয়
তিনি পুলিশ সুপার ছিলেন রাজনৈতিক, ডিআইজি ছিলেন রাজনৈতিক এখন এডিশনাল আইজিপি রাজনৈতিক হিসেবে দায়িত্ব রাত মাহবুব হোসেন কে নিয়ে গর্ব এজন্য তিনি কোন দলের নেয় বরং বাংলাদেশের জন্য বিশ্বাস যোগ্য একজন সৎ যোগ্য পুলিশ অফিসা।  হিসেবে দায়িত্ব পালন করে দেশপ্রেম এর পরিক্ষায় কৃতকার্য একজন, তার মতে সরকার দেশ পরিচালনার জন্য আ,, আমার দায়িত্ব দেশকে রক্ষা করা।। সরকার কে সঠিক তথ্য দেওয়া এক্ষেত্রে হউক সরকারের মার্কা যেটাই এ দেশটা আমার ই,, তাই আসুক যে সরকার মূল্যায়ন করেছে তাকে বার বার তার সততার নিসঠার যোগ্যতা।। সাবাস বীর মুক্তিযোদ্ধা স্যালুট তোমাকে তোমার সততার দেশপ্রেমের ক্ষেত্রে কোন ছাড় না দেওয়ার
মুন্সীগঞ্জের মিরকাদিম পৌর এলাকার তথা বিক্রমপুরের কৃতি সন্তান ও গর্ব ডি.আইজি মাহবুব হোসেন (পলিটিক্যাল, বিপিএম, পিপিএম, বার স্পেশাল ব্যাঞ্চ) পদন্নোতি হয়ে এডিশনাল আইজিপি পদপ্রাপ্তি হয়েছেন। তার এই অর্জনে মুন্সীগঞ্জের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনীতিক সংগঠনের পক্ষ থেক অভিনন্দন জানানো হয়। আজ সন্ধ্যায় মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার কৃতি সন্তান রাজনৈতিক, সামাজিক, মানবাধিকার কর্মী ও সম্পাদক" আমাদের অধিকার পএ" মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ ও আমাদের অধিকার পএ এর উপদেষ্টা এ এস এম সাহাদাত হোসেন, যুবলীগ ১ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক, আক্তার উজ্জামান খান রাসেল সহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ ফুলেল শুভেচছা জানান ও এডিশনাল আইজিপি মাহবুব হোসেন এর কাছে , অতিতের ন্যায় সাধারন মানুষের কল্যাণে কাজ করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন। জবাবে জনাব মাহবুব হোসেন বলেন আমি অতিতের ন্যায় আপনাদের জন্য সব সময় নিয়োজিত হয়ে কাজ করে যেতে চাই।পুলিশ মানুষের বন্ধু, এ কথা মানুষ কে বুঝতে হবে এবং দেশবাসীর ওপর দায়িত্ব পুলিশ কে তাদের পাশে এসে কাজ করতে সহায়তা সহযোগিতা করা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT