ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাফর আহমেদ রানার সুযোগ্য কন্যা ‘জাফরিন আহমেদ রুপন্তি‘র জিপিএ-৫ অর্জন


Published: 2020-06-02 19:42:01 BdST, Updated: 2020-07-02 15:49:55 BdST

গত রবিবার ৩১ মে ২০২০ইং এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হলে এ তথ্য জানা যায়। সে ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ এর সুযোগ্য ছাত্রী, এ স্কুল থেকে বিজ্ঞান বিভাগে পরীক্ষায় অংশগ্রহণ করে।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাফর আহমেদ রানা‘র জৈষ্ঠ কন্যা সুযোগ্য ছাত্রী ‘জাফরিন আহমেদ রুপন্তি‘। মাতা- একজন গৃহিনী।

স্বীকৃতি ‘জাফরিন আহমেদ রুপন্তি‘ লেখাপড়া করে বড় হয়ে সমাজের মানব সেবায় নিয়োজিত হতে চায়। সে এ ভালো ফলাফলের জন্য পিতা-মাতা দাদু-দীদা, মামা-মামী ও শিক্ষকদের প্রতি কৃতজ্ঞ। সে সকলের কাছে দোয়া কামনা করেন। “ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ। আজিমপুর শাখা ঢাকা।“

এসময় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাফর আহমেদ রানা জানান, ২০২০ইং সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ সকল শিক্ষার্থীদেরকে প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন। তিনি সকল শিক্ষার্থীদের বলেন তোমাদের স্বপ্নগুলোকে বাস্তবে রূপান্তর করার জন্য তোমরা গুরুত্বপূর্ণ একটি ধাপ অতিক্রম করলে। অভিনন্দন তোমাদের বাবা-মা ও শিক্ষক শিক্ষিকাদেরকে, যাদের অক্লান্ত পরিশ্রমের ফসল আজ তোমাদের হাতে। তোমরা প্রত্যেকে বড় হও, সফল হও এবং দেশপ্রেমিক হও এই আমার প্রত্যাশা।

আর যারা প্রত্যাশিত ফল পাওনি, তারা হতাশ হবে না। মাত্রতো শুরু। সৃষ্টিকর্তার উপর ভরসা রাখো, কঠোর পরিশ্রম ও আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে চলো, ইনশাআল্লাহ তোমরাও সফলকাম হবে’।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT