রাজশাহীতে পাথর বোঝায় ট্রাকে ৩০০ ফেন্সিডিলসহ যুবক আটক


Published: 2021-04-23 16:54:37 BdST, Updated: 2021-08-05 08:07:13 BdST

রাজশাহী জেলা, রাজশাহী: রাজশাহী মহানগরীর শাহমখদুম ধানাধীন সিটিহাট এলাকায় পাথর বোঝায় ট্রাক থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ এক যুবককে আটক করেছে রাজশাহী গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের একটি বিশেষ আভিযানিক টিম।

আটক যুবকের নাম মো. মিলন আলী (২৮)। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মো. আতাউর রহমানের ছেলে।

গত শুক্রবার (২৩ এপ্রিল) সাড়ে ১২ টার দিকে নগরীর শাহমখদুম থানার সিটিহাট মোড় সংলগ্ন বাবলু খাবার বাংলা খাবার এন্ড কালাই হাউজ হোটেলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) উপ পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েল। তিনি জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে হলুদ-নীল রংয়ের ০৫ টন পাথর বোঝায় ট্রাকে ফেন্সিডিল আসার খবরে নগরীর সিটিহাট মোড়ের রাস্তায় অবস্থান নেয়।

দুপুর সাড়ে ১২ টার দিকে ঢাকা-মেট্রো-ট-১৬-০৬৯৩ রেজি. নাম্বারের ট্রাকটি আসার পর সেটি থামানো হয়।

এসময় ট্রাকটি থামায় হেলপার মিলন লাফদিয়ে পালানোর চেষ্টা করে। পালানোর সময় তাকে আটক করা হয়। তবে সুযোগ পেয়ে ড্রাইভার আগে পালিয়ে যান।

পরবর্তীতে পাথর দিয়ে ডাকা অবস্থায় দুটি হলুদ রংয়ের প্লাস্টিকের বস্তার ভেতর মোট ৩০০ টি ভারতীয় ফেন্সিডিল পাওয়া, যার আনুমানিক প্রায় ২ লাখ ১০ হাজার টাকা।

গোয়েন্দা শাখার এই উর্ধ্বতন কর্মকর্তা আরও জানান, ট্রাকের হেলপার মিলনকে জিজ্ঞাসাবাদে জানা গেছে- চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদে পাথর বোঝায় করার সময় পাথরের নিচে ৩০০ বোতল ভারতীয় ফেন্সিডিল লুকিয়ে ঢাকা বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন।

এনিয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। তাকে আরও জিজ্ঞাসাবাদ শেষে আগামীকাল আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।’

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT