প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায়সরকারি প্রশ্নফাঁসের সাথে জড়িত অভিযোগে ১৯ জনকে আটক


Published: 2019-06-21 13:26:51 BdST, Updated: 2019-12-11 03:27:16 BdST

দেশের বিভিন্নস্থানে সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নফাঁসের সাথে জড়িত অভিযোগে ১৯ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে এক শিক্ষকসহ ৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

ঝালকাঠিতে সকালে পরীক্ষা শুরু হওয়ার আধাঘণ্টা আগে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শহরের কীর্ত্তিপাশা মোড় থেকে মোবাইলের মাধ্যমে উত্তর লেখার সময় পরীক্ষার্থী মনিষাকে আটক করা হয়। এসময় তাকে সহযোগিতা করায় তার স্বামী অসীম বিশ্বাস ও বড় ভাই কিশোর দেউড়িকেও আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা আক্তার তাদের এক বছর করে কারাদণ্ড দেন। এছাড়া প্রশ্নফাঁসের সাথে জড়িত অভিযোগে আরো ৩ জনকে আটক করেছে পুলিশ।

ঝিনাইদহের আরাপপুরে একটি বাসায় সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্ন বিক্রির খবরে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। সেখান থেকে আটক করা হয় ৬ জনকে। গাইবান্ধায় বিভিন্ন কেন্দ্রে অভিযান চালিয়ে দুই নারীসহ প্রশ্নপত্র ফাঁস চক্রের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। এছাড়া একই অভিযোগে মাগুরায় এক শিক্ষককে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT