নিউ মডেল বিশ্ববিদ্যালয় কলেজের নবীন বরণ অনুষ্ঠিত


Published: 2019-10-01 22:00:04 BdST, Updated: 2019-11-20 23:40:09 BdST



রাজধানীর নিউ মডেল বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স প্রথম বর্ষের (২০১৯-২০২০ শিক্ষাবর্ষ) ছাত্র-ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় কলেজ ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: রুহুল আমিন।

অনুষ্ঠানের প্রথমে অতিথিরা নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে ও মিষ্টি খাইয়ে বরণ করে নেন।

পরে শিক্ষার্থীদের উদ্যেশ্যে স্বাগত বক্তব্য রাখেন নিউ মডেল বিশ্ববিদ্যালয় কলেজের মার্কেটিং বিভাগের প্রধান সানজিদা পারভীন।

তিনি বলেন, তোমরা ফুল হয়ে ফুটবে,ফুলের সুভাষটা যেন তোমাদের মধ্যে এবং গায়েই থাকে। তোমাদের গায়ে যেন সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, দেশদ্রোহিতাসহ এই ধরনের কোন দুগন্ধ শরীরে প্রবেশ করতে না পারে সেই পরামর্শ জানাই। ফুলের মত লেখাপড়া শিখে মা-বাবার আশা আকাঙ্খা, দেশ ও জাতি গঠনে তোমরা ভূমিকা রাখবে সেই প্রত্যাশা করি।

এসময় আরো বক্তব্য রাখেন, নিউ মডেল বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক উৎপল চন্দ্র দাশ, সহযোগী অধ্যাপক হোসনে আরা বেগম, সহকারি অধ্যাপক মুজিবা আক্তার, সহযোগী অধ্যাপক মো: আলমগীর মজুমদার, লেকচারার সেগুফতা হাসিন চৌধুরী।

বক্তারা বলেন, শুধু ভালো শিক্ষার্থী হলেই চলবে না, সকলকে দেশপ্রেমিক হতে হবে। সন্ত্রাসের মাধ্যমে আজকে আমাদের মেধাবী সন্তানদের নষ্ট করে দেওয়া হচ্ছে। কোনো রকম নেশার সঙ্গে নিজেকে না জড়ানোর আহ্বান জানান তারা।

সকলকে দুর্নীতিমুক্ত, অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়ার আহ্বান জানিয়ে বক্তারা বলেন, জাতিকে দুর্নীতিমুক্ত করতে হলে নতুন প্রজন্মকে কাজে লাগাতে হবে।

সাইফুল-শাওন
অনার্স ২য় বর্ষ মার্কেটিং বিভাগ
নিউ মডেল বিশ্ববিদ্যালয় কলেজ 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT