বাংলাদেশি আফরোজা কানাডার কেন্দ্রীয় নির্বাচনে লিবারেলের প্রার্থী


Published: 2019-10-14 05:40:44 BdST, Updated: 2019-11-20 17:22:13 BdST

 

কানাডার কেন্দ্রীয় নির্বাচনে লিবারেলের প্রার্থী বাংলাদেশি আফরোজা
আফরোজা হোসেন। 

আগামী ২১ অক্টোবর অনুষ্ঠেয় কানাডিয়ান জাতীয় নির্বাচনে অংশ নিচ্ছেন বাংলাদেশি বংশোদ্ভূত আফরোজা হোসেন। তিনি প্রথম বাংলাদেশি, যিনি ক্ষমতাশীল লিবারেল পার্টি থেকে অশোয়া আসনে মনোনয়ন পেলেন।

বর্তমানে এই আসনটি কঞ্জারভেটিভ পার্টির দখলে। সেই দখল মুক্ত করতে আফরোজা লড়ছেন সাংসদ কলিন কেরির সঙ্গে। টরন্টো থেকে ৬০ কিলোমিটার দূরের শহর অশোয়ায় তিনি এখন নির্বাচনী প্রচার নিয়ে ভীষণ ব্যস্ত।

ব্যস্ততার এই ফাঁকে আফরোজা ইত্তেফাককে তার বিজয়ের আশা প্রকাশ করে বলেন, 'কানাডা অভিবাসীদের দেশ, আমরাও অভিবাসী আর আমার দলও অভিবাসী বান্ধব। সে জন্যেই আমি লিবারেল পার্টির সঙ্গে যুক্ত হয়েছি।'

তিনি আরও বলেন, 'বিগত চার বছরে জাস্টিনের সুশাসনই লিবারেল পার্টিকে আবারো বিজয়ী করে দিবে বলে বিশ্বাস করি। কারণ, কানাডিয়ানরা জাস্টিন সরকারের সুফল পেয়েছে।'

উল্লেখ্য, আফরোজা স্বামী মোয়াজ্জেন হোসেনসহ ৩০ বছর আগে কানাডা এসে নিজের প্রচেষ্টায় পড়াশোনা এবং পরিশ্রম করে আজ প্রতিষ্ঠিত পেশাদার একাউন্ট্যান্ট। সেই সঙ্গে কানাডার মূলধারার রাজনীতির সঙ্গে জড়িত।

ইত্তেফাক

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT