কন্যার প্রতিক্রিয়া, মায়ের চুম্বন দৃশ্য দেখে!


Published: 2019-12-10 13:25:22 BdST, Updated: 2020-01-17 23:05:08 BdST

 

মায়ের চুম্বন দৃশ্য দেখে কন্যার প্রতিক্রিয়া!

 

শ্বেতা তিওয়ারি, যাঁকে হিন্দি টেলিভিশনের দর্শক চেনে প্রেরণা হিসাবেই। তবে সম্প্রতি মুক্তি পেয়েছে শ্বেতা অভিনীত ওয়েব সিরিজ হাম তুম অ্যান্ড দেম-এর ট্রেলার। যেখানে বোল্ড অবতারে ধরা পড়েছেন অভিনেত্রী। ট্রেলারে একটি দৃশ্যে সহ অভিনেতা অক্ষয় ওবেরয়কে চুম্বন করতে দেখা গেছে শ্বেতাকে।

এধরনের বোল্ড দৃশ্যে শ্বেতা প্রথমবার অভিনয় করছেন। তবে মা-কে এমন চরিত্রে অভিনয় করতে দেখে কী বলছেন শ্বেতার ১৯ বছর বয়সী মেয়ে পলক? সম্প্রতি পিঙ্ক ভিলাকে দেওয়া সাক্ষাৎকারে সেকথাই খোলসা করেছেন শ্বেতা। 

তাঁর কথায়, হ্যাঁ, আমি ভীষণই ভয় পেয়ে গিয়েছিলাম। যখন প্রমোটা দেখলাম নির্মাতাদের কিছুটা আতঙ্কিত হয়েই জিজ্ঞাসা করেছিলাম এটা কী! আমি ঠিক বুঝতে পারছিলাম না, এটা আমার মা, পরিবার ও বন্ধুরা কীভাবে নেবে? প্রথমে আমি ট্রেলারটা আমার মেয়ে পলককে পাঠাই এবং প্রশ্ন করি, কোনও দ্বিধা না রেখে এনিয়ে তুমি তোমার মতামত জানাতে পারো। ও আমায় লেখে, মা দারুণ, খুব ভালো। তখনই আমি আবারও ওয়েব সিরিজের নির্মাতাদের ডেকে আবারও জানাই, আমি দুঃখিত যে এই দৃশ্যটার জন্য আমি ওদের সঙ্গে এত ঝগড়়া করেছি। পুরো বিষয়টা একতাও জানতে পারে আর সেকারণেই বোধহয় ও এটা নিয়ে মন্তব্য করেছিল।

শ্বেতা আরও জানান, এই মুহূর্তে তিনি বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন, টেলিভিশন শো মেরে ড্যাড কি দুলহনএ তাঁর অভিনীত গুণিতের চরিত্রটিও অন্যধরনের একটি চরিত্র।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT