জনপ্রিয় অভিনেতা আবদুল কাদের আর নেই


Published: 2020-12-26 21:01:59 BdST, Updated: 2021-01-22 05:36:18 BdST

 

 

ঢাকা, ২৬ ডিসেম্বর, ২০২০ : জনপ্রিয় অভিনেতা আব্দুল কাদের আর নেই। আজ শনিবার সকালে রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি… রাজিউন)। তার বয়েস হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা যায়, দেশ বরেণ্য এই অভিনেতা অনেক দিন ধরে ক্যান্সারে ভুগছিলেন ছিলেন। ক্যান্সার জটিল আকার ধারন করে এক পর্যায়ে সারা শরীরে ছড়িয়ে পড়েছিল। অবস্থা গুরুতর হওয়ায় জরুরি ভিত্তিতে তাকে গত ৮ ডিসেম্বর ভারতের চেন্নাইয়ে ভেলোর শহরের ক্রিস্টিয়ান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।
সেখান থেকে গত ২০ ডিসেম্বর সন্ধ্যায় তাকে দেশে ফিরিয়ে আনা হয়। এরপর এয়ারপোর্ট থেকে সরাসরি তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়।
সোমবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় তার কোভিড-১৯ পরীক্ষার ফল পজেটিভ আসে। এরপর থেকে একই হাসপাতালের করোনা ইউনিটে তিনি ভর্তি ছিলেন।
আবদুল কাদেরের মৃত্যুতে রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক জানিয়েছেন। শোবিজ জগতেও নেমে এসেছে শোকের ছায়া।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT