‘মুফতি হয়েও কেন অভিনেত্রীকে বিয়ে করলেন’ প্রশ্নে যা বললেন আনাস


Published: 2021-01-03 18:51:01 BdST, Updated: 2021-01-22 15:37:41 BdST

 

আনাস-সানা
 

বলিউড অভিনেত্রী সানা খান ইসলামের টানে তার ১৫ বছরের সুদীর্ঘ ক্যারিয়ারের ইতি টানেন গত অক্টোবরে। এর দেড় মাস পর বিয়ের পিঁড়িতে বসেন তিনি।  

গত ২০ নভেম্বর ঘরোয়া পরিবেশে ভারতের গুজরাটের সুরাটের বাসিন্দা মাওলানা মুফতি আনাস সাইয়িদকে জীবনসঙ্গী করেন এই অভিনেত্রী। 

এরপর থেকেই আলোচনায় রয়েছেন এ নবদম্পতি। আনাসকে জীবনসঙ্গী করায় নেটিজেনরা সানার প্রশংসা করলেও অনেকেই তাদের সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন তুলেছেন। তবে সেসব তোয়াক্কা করেননি সানা। 

অন্যদিকে ‘মুফতি হয়েও কেন বিনোদন জগতের মানুষকে বিয়ে করছেন’?- এমন প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে আনাসকে। অনেকেই সানার বিনোদন দুনিয়া ছাড়া নিয়ে তাকে দায়ীও করছেন। 

তবে সানা খানের বিনোদন দুনিয়া ছাড়ার পেছনে তার কোনো হাত নেই বলে দাবি করেছেন মুফতি আনাস।  

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে আনাস বলেন, আমি কখনোই সানাকে নির্দিষ্টভাবে জীবনযাপনের জন্য বাধ্য করিনি। গত ছয় মাস আগে ইনস্টাগ্রামে সানা জানিয়েছিলেন তিনি হিজাব পরবেন। লোকজন ভেবেছিল, এটা হয় তো মহামারীর কারণে সাময়িক ভয় থেকে সৃষ্ট আবেগ।

‘কিন্তু সানা সব সময়ই কাজের জায়গা থেকে নিজেকে আলাদা রাখতে চেয়েছিলেন। আমি ভেবেছিলাম, ওকে কিছুটা সময় দেয়া উচিত। তবে ও হঠাৎই বিনোদন দুনিয়া ছাড়ার ঘোষণা করে দিল। এতে আমিও কিছুটা হতবাক হয়েছিলাম।’

আনাস আরও বলেন, আল্লাহর কাছে প্রার্থনা করেছিলাম যে, আমি সানাকে বিয়ে করতে চাই এবং তিনি আমার প্রার্থনা শুনেছিলেন। আমার মনে হয়, আমি যদি অন্য কাউকে বিয়ে করতাম হয়তো এত খুশি হতাম না। সানা নিজে সম্পূর্ণ নয়। তবে ও আধ্যাত্মিক, ক্ষমাশীল এবং স্বচ্ছ হৃদয়ের মানুষ। আমি সর্বদা এমন একটি মেয়েকে চেয়েছিলাম, যে আমার পরিপূরক এবং আমাকে সম্পূর্ণ করবে।

তিনি আরও জানান, লোকজন এখনও আমাকে জিজ্ঞাসা করছে যে, আমি কীভাবে একজন অভিনেত্রীকে বিয়ে করতে পারি? যারা এমন প্রশ্ন করছেন তারা ভীষণই সংকীর্ণ মনের বলে জানান তিনি। 

আনাস বলেন, এটি আমার জীবন এবং এ বিষয়ে কারো মন্তব্য করা উচিত নয়। লোকেরা নির্দ্বিধায় ভাবতে পারে যে, আমাদের মধ্যে কোনো মিল নেই, তবে আমরা জানি আমরা কতটা সামঞ্জস্যপূর্ণ।

বলিউড অভিনেত্রী সানা খান ইসলামের টানে তার ১৫ বছরের সুদীর্ঘ ক্যারিয়ারের ইতি টানেন গত অক্টোবরে। এর দেড় মাস পর ২০ নভেম্বর মুফতি আনাসকে বিয়ে করেন তিনি। বর্তমানে এ দম্পতি হানিমুনের জন্য কাশ্মীরে রয়েছেন। সূত্র: ইন্ডিয়া টুডে

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT