হিন্দি সিনেমার শুটিং শুরুহিন্দি সিনেমার শুটিং শুরু মমর


Published: 2019-08-20 11:14:57 BdST, Updated: 2019-09-21 15:17:13 BdST

 

বছর খানেক আগে শোনা গিয়েছিল জাকিয়া বারী মম হিন্দি ভাষার চলচ্চিত্রে অভিনয় করতে চলেছেন। তখন সংবাদ মাধ্যমে বিষয়টি নিয়ে বেশ চর্চা হয়। তারপর এক সময় এটি নিয়ে আলোচনা থেমে যায়। ছবির শুটিংয়েরও কোনো খবর পাওয়া যাচ্ছিল না।

তবে এবার জানা গেলো নতুন খবর। ভুটানে শুরু হয়েছে মমর হিন্দি ফিচার সিনেমার দৃশ্যধারণের কাজ। স্বল্প বাজেটের এই ছবিটি প্রযোজনা করেছে ফয়সাল সাইফের প্রযোজনা প্রতিষ্ঠান ফেইথ পিকচারের। এটি হতে যাচ্ছে তার সপ্তম অবদান। ‘ম্যাক্স কী গান’ নামের ছবিটি পরিচালনা করছেন সামির খান। বিষয়টি আজকালে খবরকে নিশ্চিত করেছেন সাইফ নিজেই।

তিনি জানান, এটি মূলত সাইকো থ্রিলার ছবি। মম অভিনয় করছেন ভারতীয় সিবি আই অফিসারের চরিত্রে। ছবির কাহিনীতে দেখা যাবে, একজন ধনকুবের মনে করেন; টাকার দ্বারা সবকিছু সম্ভব হয়। এমনকি এটাও মনে করেন যে, টাকা থাকলে জীবিত মানুষকেও বাঁচিয়ে রাখা যায়। তাই তিনি তার ছোট ভাইয়ের মৃত্যুর পর তাকে বাঁচিয়ে তোলার চেষ্টা করেন। আইনের চোখে এটি একটি অপরাধ। মম সেই ধনকুবেরের এমন অপরাধ রোধে ত্রাতা হিসেবে আবির্ভূত হন।

মমকে নিয়ে উচ্চশিত সাইফ বলেন, মম দারুণ অভিনয় করেন। এই ছবিতে তিনি একজন লেডি সিংহামরূপে দেখা দেবেন।

এই ছবিতে আরও অভিনয় করছেন ভুটানের অভিনেতা সোনম পিঞ্জর, কবিতা রাধেশ্যাম, নিশাত পাÐে, অমিতাসহ আরও অনেকে। ছবির গল্প লিখেছেন ফয়সাল সাইফ ও সামির খান।

এর আগে ফয়সাল সাইফের ‘শয়তান’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন বাংলাদেশি নায়ক নিরব।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT