চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে মৌসুমী


Published: 2019-09-17 21:03:15 BdST, Updated: 2019-11-20 22:33:13 BdST

আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হচ্ছেন প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী। ওমর সানী ও মৌসুমি নিজেরাই এ তথ্য প্রকাশ করেছেন গণমাধ্যমে। মৌসুমি প্রার্থী হলে প্রথমবারের মতো নারী প্রার্থী পাবে শিল্পী সমিতি।

রবিবার (১৫ সেপ্টেম্বর) চিত্রনায়ক ওমর সানী ফেসবুকে একটি ঘোষণা দেন। তিনি জানান, আগামীকাল অর্থাৎ আজকে স্ত্রী মৌসুমীর একটি সুসংবাদ প্রকাশ হবে। সেই সঙ্গে মৌসুমীর জন্য দোয়া চান এই তারকা। আর এই সুসংবাদটি নিজেই নিশ্চিত করেন মৌসুমী।

তিনি জানান, ‘চলচ্চিত্র আমার পরিবার। এর সঙ্গে আমার সম্পর্ক আত্মার। তাদের জন্য সমসময় কাজ করে যেতে চেয়েছি। তাই এবার সভাপতি পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। তফসিল ঘোষণার পর সব কিছু জানাতে চাই।’

উল্লেখ্য, দুই বছরের জন্য নির্বাচিত চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়েছে গত ২৪ মে। নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী কমিটির মেয়াদ শেষ হওয়ার তিন মাসের মধ্যে তফসিল ঘোষণা করতে হয়। কিন্তু নির্ধারিত সময় পার হয়ে গেলেও এখনও কোন তফসিল ঘোষিত হয়নি। তবে চলতি মাসে তফসিল ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে। একাধিক সূত্রের খবর আগামী অক্টোবরে শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হতে পারে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT