সুযোগ জীবনে একবারই আসে :‌ দীপিকা শুধু যে ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তা নয়, বিশ্বের দীপিকার গ্রহণযোগ্যতা রয়েছে


Published: 2019-10-26 03:23:46 BdST, Updated: 2019-11-20 18:50:58 BdST
 
সুযোগ জীবনে একবারই আসে :‌ দীপিকা
 

বড় পর্দায় আসছে মহাভারত। আর বড় বাজেটের এই সিনেমাটিতে নতুন ভূমিকায় দেখা যাবে বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনকে। এই সিনেমাটিতে সহকারী প্রযোজক হিসেবে দেখা মিলবে দীপিকার। তবে শুধু প্রযোজক নয়, অভিনেত্রী হিসেবেও থাকবেন তিনি।

এ সিনেমায় দ্রৌপদীর ভূমিকায় অভিনয় করবেন দীপিকা পাডুকোন। অর্থাৎ মাস্তানি, পদ্মাবতীর পর আরও এক ঐতিহাসিক চরিত্রে দেখা যাবে তাকে। মূলত দ্রৌপদীর চোখে কেমন ছিল মহাভারত, সেটাই দেখানো হবে সিনেমায়।

এই প্রসঙ্গে দীপিকার বক্তব্য, ‘‌আমি এই চরিত্রে অভিনয় করার জন্য খুবই উৎসাহিত। এই ধরনের সুযোগ জীবনে একবারই আসে।   মহাভারতকে আমরা জানি তার পৌরাণিক কাহিনি ও সমাজ-সংস্কৃতিতে প্রভাবের জন্য। এই মহাকাব্য থেকে জীবন দর্শনের নানা পাঠও পাই আমরা। কিন্তু সকলটাই পুরুষদের দৃষ্টিকোণ থেকে।

তবে এই সিনেমায় তাতেই বদল আনা হচ্ছে। এই নতুন দৃষ্টিকোণ আকর্ষণীয়ই নয়, তাৎপর্যপূর্ণও হবে। ’‌ 

সিনেমার মূল প্রযোজক মধু মান্টেনা বলেন, ‘‌দীপিকা শুধু যে ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তা নয়, বিশ্বের অন্যান্য দেশেও দীপিকার গ্রহণযোগ্যতা রয়েছে। যদি ও এই সিনেমাটি না করত, তাহলে আমরা এত বড় করে সিনেমাটি তৈরি করতাম না। ’ 

এদিকে, প্রযোজক হিসেবে এটি দীপিকার দ্বিতীয় ছবি। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবন নিয়ে তৈরি ‘‌ছপক’‌ ছবি দিয়েই প্রযোজনায় হাতেখড়ি হয়েছিল তার। তারপরেই দীপিকার দ্বিতীয় প্রযোজনা মহাভারত। সূত্রের খবর, ২০২১ সালে মুক্তি পাবে মহাভারত। ‌‌‌‌

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT