স্ত্রীকে ভালোবাসেন ,কলিগকেও ভালোবাসেন !


Published: 2019-11-04 22:07:50 BdST, Updated: 2019-11-17 19:03:54 BdST

 

‘পতি পত্নী অউর উহ’ ছবির দৃশ্যে কার্তিক, ভূমি ও অনন্যা।

ভালোবাসা বড়ই বিচিত্র। ঘরে সুন্দরী স্ত্রী। অফিসে রূপসী সহকর্মী। আর প্রেমিক বেচারা সরকারি চাকুরে। দুহাতে সামলাচ্ছেন চাকরি, সংসার, প্রেম!

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন জানিয়েছে, দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেল হিন্দি ছবি ‘পতি পত্নী অউর উহ’র ট্রেইলার। সেখানেই প্রেমের এমন গল্প সাজানো হয়েছে। অবশ্য এ ছবি বহু পুরোনো। নতুন প্রজন্মের জন্য নতুন করে নির্মাণ করা হয়েছে। প্রকাশের পর অন্তর্জালে বেশ সাড়া ফেলেছে ছবির ট্রেইলার।

ট্রেইলারে দেখা যাচ্ছে, স্ত্রী ও প্রেমিকা উভয়ের জন্যই অসীম ভালোবাসা চিন্টু ত্যাগী ওরফে কার্তিক আরিয়ানের, যিনি কানপুরে সরকারি চাকরি করেন। তাঁর স্ত্রীর ভূমিকায় রয়েছেন ভূমি পেড়নেকার। আর প্রেমিকার ভূমিকায় অনন্যা পান্ডে।

ভূমি পেড়নেকার শিক্ষিকার ভূমিকায়, যিনি স্বামীকে ভালোবাসার খাঁচায় বন্দি রাখতে চান। আর কার্তিকের প্রেমিকা অনন্যা পান্ডে, যাঁর তপস্যা চরিত্রটি ছবিতে বাড়তি মাত্রা যোগ করেছে। জয় করেছেন কার্তিকের মন। স্ত্রী ও প্রেমিকা সামলাতে মাঝেমধ্যে নানা ঝক্কিতে জড়িয়ে পড়ছেন কার্তিক।

কার্তিক আরিয়ান তাঁর সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্টার শেয়ার করেছেন। ক্যাপশনে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন—চিন্টু ত্যাগীর হৃদয়ে কার ছবি, স্ত্রী না প্রেমিকা? পোস্টারে দেখা যাচ্ছে, একটি তালাবদ্ধ খাঁচার ভেতর কার্তিক ও ভূমি, যেন বিবাহের প্রতীকী দৃশ্যায়ন। খাঁচার বাইরে গাঢ় লাল পোশাকে আবেদনময়ী ভঙ্গিতে অনন্যা। কার্তিক তাঁর দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে আছেন। বাইরে রূপসীর হাতছানি হলেও তাঁকে ছুঁতে পারছেন না স্ত্রীর খাঁচায় বন্দি হওয়ার কারণে! যৌনতার প্রতি দুর্বার আকর্ষণের চিত্র রয়েছে ট্রেইলারে।

‘পতি পত্নী অউর উহ’ ছবি পরিচালনা করেছেন মুদাশ্বর আজিজ, যাঁর ঝুলিতে রয়েছে ‘দুলহা মিল গ্যায়া’, ‘হ্যাপি ভাগ জায়েগি’ ও ‘হ্যাপি ফির ভাগ জায়েগি’র মতো চলচ্চিত্র।

১৯৭৮ সালে একই নামে মুক্তি পেয়েছিল ছবিটি। সেখানে তিন চরিত্রে ছিলেন সঞ্জীব কুমার, বিদ্যা সিনহা ও রঞ্জিতা কৌর। ছবিটি মুক্তি পাবে ৬ ডিসেম্বর। একই দিনে মুক্তি পাবে আশুতোষ গায়কোয়ারের পিরিয়ড ড্রামা ‘পানিপথ’, যেখানে রয়েছেন কৃতি শ্যানন, অর্জুন কাপুর ও সঞ্জয় দত্তের মতো তারকারা। দেখা যাক, কোন ছবি ঝড় তোলে বক্স অফিসে

ntv

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT