রাজধানীতে র‍্যাবের অভিযানে গাঁজাসহ কার্গো ভ্যান জব্দ, আটক ১


Published: 2021-04-12 01:09:13 BdST, Updated: 2021-05-07 15:31:49 BdST

মোঃ কামাল হোসেনঃ রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ একটি কার্গো ভ্যান জব্দ করেছে ১০। শনিবার (১০ এপ্রিল) যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ এভারগ্রীন হাসপাতাল সংলগ্ন এলাকা হয়ে গাঁজাসহ কার্গো ভ্যানটি জব্দ করা হয়। এসময় এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা যায়, শুক্রবার (১০ এপ্রিল ২০২১) রাত আনুমানিক ৮টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী চট্রগ্রাম হইতে ঢাকাগামী মহাসড়ক এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ১০ (দশ) কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ মফিজুর রহমান (২৬) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি কার্গো ভ্যান, একটি মোবাইল ফোন ও নগদ- দুই হাজার তিনশত টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ ঢাকাসহ এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে জানা গেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT