প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ উপহার হাতে তুলে দিলেন মানিকগঞ্জ-২ আসনের এমপি মমতাজ বেগম


Published: 2021-05-04 20:24:15 BdST, Updated: 2021-06-25 06:25:39 BdST
সিংগাইর থানার জামির্তা ইউনিয়নে প্রধানমন্ত্রী দেওয়া ঈদ উপহার হাতে তুলে দিলেন মানিকগঞ্জ-২ আসনের এমপি মমতাজ বেগম।
 
আজ মঙ্গলবার সকাল ১১.৩০ মিনিটে মানিকগঞ্জের সিংগাইরের জামির্তা ইউনিয়ন পরিষদে এই ঈদ উপহার বিতরণ করা হয়।
এসময় মানিকগঞ্জ-২ আসনের এমপি মমতাজ বেগম মানিকগঞ্জের সিঙ্গাইর থানার জামির্তা ইউনিয়নের সকল ওয়ার্ডের দুস্থ অসহায় ও হতদরিদ্রদের মাঝে এই ঈদ উপহার হাতে তুলে দেওয়ার পাশাপাশি সরকারের উক্ত ইউনিয়নের উন্নয়নমূলক কাজগুলো তুলে ধরেন, পাশাপাশি করোনা মোকাবেলায় সচেতনতা মূলক  বক্তব্য রাখেন ।
 
এসময় তিনি জননেত্রী শেখ হাসিনার দেওয়া জামির্তা ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে ৫০০শত হতদরিদ্র মানুষের হাতে নগদ পাঁচশত করে টাকা হাতে তুলে দেন ।
 
এসময় তিনি আরো বলেন, বিগত দিনে করোনাকালীন সময়ে থেকে শুরু করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে প্রাণ দিয়েছেন তারই ধারাবাহিকতায় এখনো ত্রাণ দেওয়া হচ্ছে, বিগত সময় থেকে শুরু করে প্রাণ আরও বৃদ্ধি করা হয়েছে বলে জানান তিনি ।
 
এসময় জামির্তা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হালিম রাজু বলেন, বিগত দিনে প্রধানমন্ত্রীর দেওয়া ত্রান সহ আমি আমার ব্যক্তিগত উদ্যোগে ত্রান দিয়েছি, আমার এই ত্রান দেওয়া অব্যাহত থাকবে ।
 
এ সময় তিনি আরো বলেন, যদি ভুলভ্রান্তি ক্রমে আমার এই প্রাণ কেউ না পেয়ে থাকে তবে আমাকে ক্ষমা দৃষ্টিতে দেখবেন এবং গোপনে আমার সাথে যোগাযোগ করবেন, ইনশাল্লাহ আমি প্রাণ আপনাদের বাড়িতে বাড়িতে পৌঁছে দেব ।
 
এ সময় আরো উপস্থিত ছিলেন, সিংগাইর থানা ভূমি কর্মকর্তা (এসিলেন্ট) নিগার সুলতানা, শান্তিপুর থানার ইনচার্জ - লুৎফর রহমান, সিংগাইর উপজেলা ভাইস চেয়ারম্যান শিরিন সুলতানা, জামির্তা ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি,সম্পাদক, ইউনিয়নের আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগসহ স্থানীয় এলাকার সকল গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT