আশুলিয়ায় সেনাবাহিনীর চিকিৎসাসেবা পেল ২ শতাধিক মানুষ


Published: 2021-07-13 18:21:42 BdST, Updated: 2021-08-05 08:28:06 BdST

সাভার প্রতিনিধি:সাভারের আশুলিয়ায় বাংলাদেশ সেনাবাহিনী সমাজের অসহায় ও দুস্থদের মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করেছে। করোনাকালীন নিম্নআয়ের মানুষের মাঝে এই সেবা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে আশুলিয়া স্কুল অ্যান্ড কলেজ মাঠে দুই শতাধিক নারী, পুরুষ, শিশু ও গর্ভবতী নারীদের ফ্রি চিকিৎসাসেবা প্রদান করা হয়। এ সময় ওষুধসামগ্রী ও চশমা বিতরণ করে সেনাবাহিনী।

সাভার সেনাবাহিনীর নবম পদাতিক ডিভিশনের পৃষ্ঠপোষকতায় ও ১১ ফিল্ড অ্যাম্বুলেন্স ও সিএমএইচ সাভারের পরিচালায় নয় আর্টিলারি ব্রিগেডের ব্যবস্থাপনায় এ ফ্রি চিকিৎসাসেবা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সেনাবাহিনীর এডিএমএস কর্নেল সুভাষ চন্দ্র রায়, ১১ ফিল্ড অ্যাম্বুলেন্স অধিনায়ক লে. কর্নেল ফখরুল আলম, রেজিমেন্ট আর্টিলারির অধিনায়ক কাওসার জাহান, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মাজহারুল ইসলাম, আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) জাহিদ হাসান পিন্স আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাবুদ্দিন মাদবর প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT