রাণীশংকৈল পৌরশহরে কমদামে ওএমএস ডিলারের মাধ্যমে চাল ও আটা বিক্রয় কার্যক্রমের উদ্বোধন


Published: 2021-07-28 12:31:29 BdST, Updated: 2021-09-29 08:29:57 BdST
হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ  ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরসভায় ২৫ জুলাই রবিবার দুপুরে করোনাকালে কর্মক্ষমহীন মানুষদের জন্য প্রধানমন্ত্রীর বিভিন্ন বরাদ্দের অংশ হিসেবে খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত ওএমএস ডিলারদের মাধ্যমে স্বল্পমূল্যে চাল ও আটা বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। এ সুবিধার আওতায় সুবিধাভোগীরা প্রতিজন ৫ কেজি করে চাল চাল ৩০ টাকা ও ২ কেজি করে আটা ১৮ টাকায় কিনতে পারবে। 
 
এদিন দুপুরে পৌরশহরের তিনটি স্পটে ওএমএস দোকানে এসব খাদ্য দ্রব্য সরকারি ভাবে বিক্রি করা শুরু হয়েছ । 
 
উদ্বোধনী কার্যক্রমে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, উপজেলা উপ খাদ্য কর্মকর্তা নবাব আলী, পৌর কাউন্সিলর মতিউর রহমান মতি এবং ইসাহাক আলী।
এছাড়াও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার বিপ্লব, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, শ্রমিক নেতা মুকসেদ আলীসহ অনেকে উপস্থিত ছিলেন।
 
এ সময় উপজেলা আলীগ সভাপতি ও পৌরমেয়র স্বল্প আয়ের মানুষেরা কমমূলে চাল ও আটা কিনতে পারায় অনেক উপকৃত হবে মর্মে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান। এবং সুবিধাভোগীরা স্বল্পমূল্যে চাল ও আটা কিনতে পেরে সরকারকে ধন্যবাদ জানিয়েছেন।
 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT