ট্রাম্পের বড় ছেলে ডন জুনিয়র করোনাভাইরাসে আক্রান্ত : মুখপাত্র


Published: 2020-11-21 18:17:36 BdST, Updated: 2020-12-04 10:56:31 BdST

 

ওয়াশিংটন, ২১ নভেম্বর, ২০২০  : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং এ ভাইরাসের কোন উপসর্গ ছাড়াই তিনি কোয়ারেন্টাইনে রয়েছেন। শুক্রবার এক মুখপাত্র একথা জানিয়েছেন। খবর এএফপি’র।
তার মুখপাত্র বলেন, ‘ডন এ সপ্তাহের গোড়ার দিকে করোনাভাইরাস পজিটিভ হন এবং তিনি এ ভাইরাস পরীক্ষার ফলাফল পাওয়ার পর থেকে তার কেবিনে কোয়ারেন্টাইনে রয়েছেন।’
মুখপাত্র বলেন, ‘ট্রাম্প জুনিয়রের এ পর্যন্ত করোনাভাইরাসে কোন উপসর্গ দেখা যায়নি। তবে তিনি চিকিৎসকের দেয়া কোভিড-১৯ এর সকল পরামর্শ মেনে চলছেন।’
তার বাবা, প্রেসিডেন্টের স্ত্রী মেলানিয়া এবং ট্রাম্পের ছোট ছেলে ব্যারনসহ হোয়াইট হাউসের সাথে সম্পর্কযুক্ত আরো অনেকে করোনায় আক্রান্ত হওয়ার পর ট্রাম্প জুনিয়র কোভিড-১৯ পজিটিভ হলেন।
শুক্রবারের আগে, হোয়াইট হাউসের সহযোগী অ্যান্ড্রিউ গিউলিয়ানি এবং প্রেসিডেন্টের ব্যক্তিগত আইনজীবী রাডি গিউলিয়ানির ছেলেও করোনাভাইরাসে আক্রান্ত হন।
ট্রাম্পের প্রশাসন এ মহামারি ভাইরাস মোকাবেলায় তাদের ভূমিকার জন্য কঠোর সমালোচিত হয়ে আসছে। প্রেসিডেন্ট নিজেও করোনাভাইরাসের ভয়াবহতাকে তেমন পাত্তা দেননি।
এদিকে মার্কিন বায়োটেক জায়ান্ট ফাইজার এবং জার্মান অংশীদার বায়োএনটেক তাদের উদ্ভাবিত করোনাভাইরাস ভ্যাকসিন জরুরি ভিত্তিতে ব্যবহারের অনুমতি দেয়ার জন্য আবেদন করায় এক্ষেত্রে শুক্রবার নতুন করে আশা দেখা দিয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT