বঙ্গবন্ধু হত্যার পরিকল্পনাকারীর বংশধররা শেখ হাসিনা কে হত্যার চেষ্টা করছে বলে মন্তব্য করেন এ্যাডঃ কামরুল ইসলাম


Published: 2021-08-30 22:33:50 BdST, Updated: 2021-09-29 07:59:05 BdST

সাভার প্রতিনিধি:বঙ্গবন্ধু হত্যার পরিকল্পনাকারীর বংশধররা শেখ হাসিনা কে হত্যার চেষ্টা করছে বলে মন্তব্য করেন এ্যাডঃ কামরুল ইসলাম এমপি ।

সোমবার (৩০ আগষ্ট) বিকেলে সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়নের, হেমায়েতপুর ,ঋষি পাড়া পদ্মার মোড় এলাকায় ,স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে " এই"শীর্ষক আলোচনা সভাটি অনুষ্ঠিত হয় ।

তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলতাফ হোসেন বেপারীর সভাপতিত্বে সাধারন সম্পাদক শাহ আলম এর সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে অনলাইন মনিটরিং এর মাধ্যমে আলোচনা করেন এ্যাডভোকেট কামরুল ইসলাম সংসদ সদস্য ঢাকা-২ সাবেক খাদ্যমন্ত্রী ।

তিনি এসময় বলেন ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সদস্যদের হত্যার পরিকল্পনাকারীর বংশধররা এখনো সক্রিয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যা করার লক্ষে,আমাদের কে সাবধানতা অবলম্বন করতে হবে,যাতে আগামীতে মোশতাক,জিয়া,ডালিমের মতো মীরজাফর এই বাংলায় জন্ম না নেয়।

উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মন্জুরুল আলম রাজিব,বিশেষ আলোচক হিসেবে ছিলেন,মাসুদ চৌধুরী যুগ্ন-সাধারন সম্পাদক ঢাকা জেলা আওয়ামী লীগ,ফারুক হাসান তুহিন,আহবায়ক আশুলিয়া থানা আওয়ামী লীগ,ফখরুল আলম সমর, চেয়ারম্যান তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ ও যুগ্ন-সাধারন সম্পাদক সাভার উপজেলা আওয়ামীলীগ।

অনুষ্ঠানের শুরুতেই ১৫ আগষ্ট নিহতদের স্বরনে উপস্থিত সকলে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন। এ সময় বিশেষ আলোচক মঞ্জুরুল আলম রাজীব বলেন , ১৯৭৫ সালের ১৫আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সদস্যদের নির্মম ভাবে হত্যা করা হয় বাংলাদেশের অগ্রযাত্রা কে বাধাগ্রস্থ করার লক্ষে।১৯৭১ সালের ৭ই মার্চ মাত্র সাড়ে ১৭ মিনিটের একটি ভাষনই আজকের এই বাংলাদেশ।তিনি আরো বলেন বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ,বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,ইউনেস্কের গবেষনায় বঙ্গবন্ধুর অলিখিত ভাষন পৃথিবীর শেষ্ঠ ভাষন হিসেবে উপাধি পেয়েছে।
পরিশেষে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহতদের আত্মার মাগফিরাত কামনায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ ও সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।পরে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরন করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন,হাজী লিয়াকত হোসেন, সাংগঠনিক সম্পাদক, সাভার উপজেলা আওয়ামী লীগ,ঢাকা জেলা (উত্তর) আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সায়েম মোল্লা,হেমায়েতপুর ফাউন্ডেশনের সভাপতি,আব্দুর রহমান সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT