দেবিদ্বারে মাস্ক না পরায় ১৩ জনকে অর্থদন্ড


Published: 2020-11-21 19:14:27 BdST, Updated: 2020-12-04 10:42:39 BdST

 

কুমিল্লা (দক্ষিণ), ২১ নভেম্বর, ২০২০  : জেলার দেবিদ্বারে মাস্ক না পরায় অভিযান চালিয়ে ১৩ জনকে ২ হাজার ৪৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ শনিবার সকাল সাড়ে ৯টায় দেবিদ্বার উপজেলা সদরের নিউমার্কেট এলাকায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিব হাসান। এ সময় প্রশাসনের পক্ষ থেকে জনসাধারণের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজারও বিতরণ করা হয়। অভিযান কালে উপস্থিত ছিলেন, পৌর লাইসেন্স পরিদর্শক মোঃ হারুন অর রশিদ, পৌর মার্কেট কমিউনিটি পুলিশিং এর সদস্য হাজী মোঃ রফিকুল ইসলাম ও রমু দাস।
এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিব হাসান বাসসকে জানান, করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ রুখতে সকলের জন্য মাস্ক পরা বাধ্যতামূলক করেছে সরকার। এ বিধান না মানায় পৌর এলাকার নিউমার্কেটে অভিযান চালিয়ে ১৩ জনকে জরিমানা করা হয়েছে। মাস্ক পড়া নিশ্চিত করতে সব ধরনের পদক্ষেপ নেওয়া হবে এবং পাশাপাশি এ অভিযান চলমান থাকবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT