আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মুন্সিগঞ্জের মশিউর রহমান চপল


Published: 2020-11-21 23:00:47 BdST, Updated: 2020-12-04 11:33:09 BdST

 

সপ্তম জাতীয় সম্মেলনের প্রায় ১ বছর পর বাংলাদেশ আওয়ামী যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কমিটি ঘোষনা করেন। গুরুত্বপূর্ণ এই সহযোগী সংগঠনের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন ঐতিহ্যবাহী মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার কৃতি সন্তান মশিউর রহমান চপল। তিনি রাজধানীর জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে উচ্চশিক্ষা লাভ করেন এবং মেধাবী ও তুখোড় ছাত্রনেতার খ্যতি পান।

ছাত্রজীবন থেকেই দলের দুঃসময় এবং বিরোধী দলে থাকাকালীন রাজপথে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন তিনি। দীর্ঘ দিন ধরে সততা আর নিষ্ঠার সঙ্গে রাজনীতি করেছেন মশিউর রহমান চপল। এবার যেন তারই পুরস্কার পেলেন চপল। সেজন্য বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা ও যুবলীগের চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

এ প্রসঙ্গে মশিউর রহমান বলেন, ‘আমার প্রতি আস্থা রাখায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ মোঃ মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেইসঙ্গে আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করে যুবলীগের হারানো গৌরব ফিরিয়ে আনতে প্রতিজ্ঞাবদ্ধ থাকবো।’

যুবলীগের যোগদানের আগে ছাত্রলীগেও গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন মশিউর রহমান চপল। বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ ছাত্রলীগ জাতীয় কার্যকরী সংসদের সহ সভাপতি হিসেবেও সাফল্যের সঙ্গে দায়িত্ব পালন করেছেন তিনি। তার রাজনৈতিক সাফল্য জন্য আমাদের অধিকার পএ মশিউর রহমান চপল কে অভিনন্দন জানান 

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT