আমরা নতুনরা যুবলীগকে সৌন্দর্য, সৌহাদ্য ও সমৃদ্ব করে তুলবোযুবলীগের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে আমরা কাজ করবো ঃ ব্যারিষ্টার তৌফিকুর রহমান


Published: 2020-12-01 06:48:38 BdST, Updated: 2021-01-21 17:08:36 BdST

 

বক্তব্য  রাখছেন  ব্যারিষ্টার তৌফিকুর রহমান

সোমবার (৩০ নভেম্বর) দুপুরে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে  বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর কেন্দ্রীয় কমিটিতে চট্টগ্রামের কৃতি সন্তান মুহাম্মদ বদিউল আলম বদি কে যুগ্ম -সাধারণ সম্পাদক নির্বাচিত করায়  এক বিশাল সংবর্ধনা দেওয়া হয়।

এসময় বঙ্গবন্ধুর দৌহিত্র নরসিংদীর রায়পুরা উপজেলার কৃতিসন্তান বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ব্যারিষ্টার তৌফিকুর রহমান বলেন, যুবলীগের কমিটিতে আমরা নতুন যারা স্থান পেয়েছি আমাদের সর্বস্ব দিয়ে আমরা যুবলীগকে সৌন্দর্য,সৌহাদ্য ও সমৃদ্ব করে গড়ে তুলবো। এবং কোন দূর্নীতি কারী, চাঁদাবাজ, মাদক সেবক এর যুবলীগের যায়গা নাই বলে উল্লেখ করেন, যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি র বড় ছেলে শেখ ফজলে শামস পরশ এর যুবলীগ হবে যুবসমাজের রোল মডেল। রাজনীতি মানে সমাজের সেবা দেওয়া, চাদাবাজি নয়, এ ব্যাপারে তিনি যুবলীগের নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান। 

তিনি সোমবার (৩০ নভেম্বর) দুপুরে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন। 

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য বঙ্গবন্ধুর দৌহিত্র মজিবুর রহমান চৌধুরী নিক্সন। তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া দায়িত্ব অক্ষরে অক্ষরে পালন করতে আমাদের নেতা শেখ পরশের সাথে সারা বাংলাদেশে যুবলীগকে শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তোলা হবে।
তিনি আরো বলেন,বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনে যুবলীগের কর্মীরাই যথেষ্ট। বঙ্গবন্ধুর সাথে স্বাধীনতা ও মুক্তিযুদ্বের চেতনা জড়িত। ভাস্কর্য স্থাপনে বাধা যুবলীগ মাঠে নামলে দালালরা পালানোর জায়গা পাবেনা।

এমপি নিক্সন চৌধুরী মাওলানা মামুনুল হককে সমালোচিত নেতাদের দালাল উল্লেখ করে আরও বলেন, সাহস থাকলে যুবলীগের সাথে মাঠে আসেন। বাংলাদেশের যুবলীগ মাঠে নামলে ভাস্কর্য বিরোধিতা কারীদের খুজে পাওয়া যাবেনা।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে সারা বাংলাদেশের অনেক জেলায় যু্বলীগের কমিটি হয়নি। অনেক জায়গায় এক যুগ ধরে কমিটি রয়ে গেছে। যুবলীগ শীঘ্রই সারাদেশে কমিটি পুর্ণগঠন করবে। টেকনাফ থেকে তেতুলিয়ায় যুবলীগ শক্তিশালী কমিটি হয়ে কাজ করবে।

চট্টগ্রাম পুরাতন রেলওয়ে ষ্টেশন চত্বরে এ সংবর্ধনার সমাবেশে চট্টগ্রাম মহানগর সভাপতি মহিউদ্দীন বাচ্চুর সভাপতিত্বে সাবেক প্রেসিডিয়াম সদস্য আলতাফ হোসেন বাচ্চু, মাহামুদুল হক,আতাউর রহমান,ফরিদ মাহামুদ,মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম সহ অনেকে বক্তব্য রাখেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT