পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি পলাশ


Published: 2021-05-13 23:24:30 BdST, Updated: 2021-06-25 06:05:43 BdST

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি পলাশ।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি ও মার্সিক আমাদের অধিকারপত্র পত্রিকার সম্পাদক মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ তথা দেশবাসী ও বিশ্বের সকল মুসলমানকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দেয়া এক বার্তায় মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ বৃহস্পতিবার এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এতে তিনি বলেন , ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। তিনি বলেন- ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। আরো বলেন, বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক-আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি। মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি। পাশাপাশি প্রাণঘাতী কোভিড থেকে আমাদের নিরাপদ থাকতে সবাই সরকারের নির্দেশনাবলী মেনে চলি। জাতীয় নেতারা, ডাক্তার সাংবাদিক, পুলিশ সদস্যরা সহ করোনা ভাইরাসে আরো যাঁদের মৃত্যু/শহীদ হয়েছেন তাঁদের আত্মার মাগফিরাত কামনা করি। এবং যারা আক্রান্ত হয়ে হাসপাতাল কিংবা বাড়িতে আছেন তাঁদের আরোগ্যতা কামনা করি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT