পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা আই এইচ শান্তনূর ।


Published: 2021-05-14 02:25:36 BdST, Updated: 2021-06-25 07:39:14 BdST

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা আই এইচ শান্তনূর ।

পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি  আই এইচ শান্তনূর। মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এড,মৃণাল কান্তি দাস এর পক্ষ থেকে দেশবাসী ও বিশ্বের সকল মুসলমান ভাইদের প্রতি পবিত্র ঈদ-উল ফিতর এর শুভেচ্ছা ও অভিন্দন্দন জানিয়েছেন মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আই এইচ শান্তনূর ।


আই এইচ শান্তনূর  এক শুভেচ্ছা বার্তায় বলেন, রহমত,বরকত ও মাগফিরাতের মাস রমজান শেষে পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাতির জন্য আনন্দের। তাই তিনি পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলে মিশে গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান। তিনি আরো বলেন, বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের কারণে গত বছরের ন্যায় এবার ও মানুষের ঈদ উল ফিতর ঈদ আনন্দ স্বাস্থ্যবিধি মেনে করতে হবে। তিনি বাংলাদেশ বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক ও মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এড,মৃণাল কান্তি দাস এর পক্ষ থেকে দেশ বাসীকে ঈদ উল ফিতর এর শুভেচ্ছা জানিয়ে সকলের প্রতি আহবান করে জানান, সামাজিক দুরত্ব বজায় রেখে আপনারা নিজ নিজ মসজিদে ঈদের নামাজ আদায় করবেন এবং আপনাদের পরিবার পরিজনদের নিয়ে ঈদ আনন্দ উৎপাদন করবেন। ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। তিনি বলেন- ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।

তিন আরো বলেন, বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক-আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি। মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি। পাশাপাশি প্রাণঘাতী কোভিড থেকে আমাদের নিরাপদ থাকতে সবাই সরকারের নির্দেশনাবলী মেনে চলি। এই ঈদে সকলের ভেদাভেদ ভুলে গিয়ে, ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলত সম্প্রতি গড়ে তুলতে হবে।

ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় জীবন।

 ঈদ মোবারক।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT