ছাত্রলীগ ছাড়া আমি অন্যকোনো সংগঠনের সঙ্গে জড়িত নই।লেখক ভট্টাচার্য ইস্কনের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন


Published: 2019-09-18 12:43:21 BdST, Updated: 2019-10-16 15:36:39 BdST

  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন খবর ছড়িয়ে পড়েছে যে, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইস্কন নামের একটি সংগঠনেরও সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তবে বিষয়টি ভিত্তিহীন বলে দাবি করে লেখক ভট্টাচার্য বলেছেন, ছাত্রলীগ ছাড়া আমি অন্যকোনো সংগঠনের সঙ্গে জড়িত নই। কোনো রাজনৈতিক, সামাজিক, ধর্মীয় কোনো সংগঠনের সঙ্গেও নয়।


মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন কার্যালয়ে গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি একথা বলেন।

ইস্কন কি? জানতে চাইলে লেখক ভট্টাচার্য বলেন, ইস্কন একটি হিন্দুধর্মাবলম্বীদের সংগঠন। তবে এই সংগঠনের সঙ্গে আমার কোন ধরনের সম্পর্ক নেই। ফেসবুকে যে প্রচারণা চালানো হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অন্যান্য ছাত্রসংগঠনের সঙ্গে ছাত্রলীগের সম্পর্ক কেমন হবে জানতে চাইলে তিনি বলেন, সকল সংগঠনের সঙ্গেই আমাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে। তবে যারা উগ্রবাদী ও স্বাধীনতার বিপক্ষের শক্তি তাদের সঙ্গে কোনো ধরনের সম্পর্ক রাখার প্রশ্নই আসে 



 

 

জুমবাংলা ডেস্ক 

 

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT