যুবলীগকে মানুষের অধিকার আদায়ে রাজপথে থাকতে হবে: নানক


Published: 2019-10-10 01:53:47 BdST, Updated: 2019-10-20 20:02:22 BdST

 

মানুষের অধিকার আদায়ে যুবলীগকে রাজপথে থাকতে হবে: নানক
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর কবির নানক। ২৫ জুলাই, ২০১৯ বুধবার 

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর কবির নানক বলেছেন, 'জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মোহনী নেতৃত্ব সারা বিশ্বের বাঙালী জাতির মর্যাদাকে সুপ্রতিষ্ঠিত করেছে।' বৃহস্পতিবার বিকালে নওগাঁ জেলা শহরের নওজোয়ান মাঠে জেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, 'প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ অর্থনৈতিকভাবে এক উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। তিনি বিশ্বে বিজ্ঞ, প্রাজ্ঞ, মেধাবী, মানবিক, দূরদর্শী ও কর্মঠ নেতা হিসেবে পরিচিতি লাভ করায় জাতি হিসেবে আমরা অনেক গর্বিত হয়েছি। আগামী ৫০ বছর বাংলাদেশের কি প্রয়োজন, সেই অনুযায়ী পরিকল্পনা গ্রহণ এবং সেই পরিকল্পনা বাস্তবায়নে দেশের প্রশাসন ও জনগণকে কিভাবে সম্পৃক্ত করা যায় সেটাই বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার দর্শন।'

জাহাঙ্গীর কবির নানক সংগঠনের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, 'আওয়ামী যুবলীগকে মানুষের অধিকার আদায়ের রাজপথে থাকতে হবে। আওয়ামী লীগের দুঃসময়ে যুবলীগ প্রতিরোধ গড়ে তুলেছিল বলেই বিএনপি জামাত অপশক্তির পতন ঘটেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে সেই অগ্রযাত্রাকে সমুন্নত রাখতে এবং তার হাতকে শক্তিশালী করতে প্রত্যেককে ভালো মানুষ হতে হবে, ভালো নেতা হতে হবে, জ্ঞান অর্জন করে আলোকিত মানুষ হতে হবে। তাহলেই জনগণের আস্থা অর্জনের মাধ্যমে যোগ্য নেতৃত্ব গড়ে উঠবে।'

নওগাঁ জেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. খোদাদাদ খান পিটুর সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, স্থানীয় সংসদ সদস্য শহিদুজ্জামান সরকার, ব্যারিস্টার নিজামুদ্দিন জলিল জন, ছলিম উদ্দিন তরফদার, নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মালেক ও নওগাঁ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. এ কে এম ফজলে রাব্বী। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ।

ইত্তেফাক

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT