গুলিস্তান কেন্দ্রীয় জামে মসজিদ ও মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসায় যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এর রোগ মুক্তি কামনায় দক্ষিন যুবলীগের সহ-সভাপতির দোয়া ও মিলাদ


Published: 2021-01-15 20:27:20 BdST, Updated: 2021-02-25 16:53:26 BdST

"যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ভাইর রোগমুক্তি কামনা ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ এর উদ্যেগে মিলাদ ও দোয়া মাহফিল এর ব্যাবস্থা করা হয় আজ শুক্রবার বাদ জুমা রাজধানীর প্রানকেন্দ্র গুলিস্তান।  

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শ্রদ্ধেয় শেখ ফজলে শামস পরশ ভাই'র নির্দেশক্রমে
বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ভাইর রোগমুক্তি কামনা ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি ও গুলিস্তান কেন্দ্রীয় জামে মসজিদ ও মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসার যুগ্ম-সাধারণ সম্পাদক, মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ এর উদ্যেগে
আজ বাদ জুমা গুলিস্তান কেন্দ্রীয় জামে মসজিদে প্রবিত্র জুমার নামাজ আদায়ের পর মুসল্লীদের নিয়ে মাইনুল হোসেন খান নিখিল এর সুস্থতা কামনা করে মহান আল্লাহর কাছে দোয়া করেন মসজিদের খতিব। এরপর মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসায় কোরআনের পাখিদের সাথে দুপুরের খাবার খাওয়ার পর, মাদ্রাসার ছাত্রদের নিয়ে মহান আল্লাহর দরবারে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল সহ সমগ্র বিশ্ব করোনা ভাইরাসের রাহুগ্রাস থেকে রক্ষা করে সেই জন্য মহান রাব্বুল আলামীনের দরবারে সাহায্য চাওয়া হয়। দোয়া পরিচালনা করেন মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসার মুহতামিম ও প্রিন্সিপাল হাফেজ মুফতী মোহাম্মদ মুজাম্মিল হোসেন।

উল্লেখ্য আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল

মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী দেশ ও জাতির কল্যানে দিনরাত কাজ করতে গিয়ে গত ১৩/০১/২০২১ তারিখে ভয়াবহ করোনা ভাইরাস রোগে আক্রান্ত হয়েছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT