নিউজিল্যান্ডে কোয়ারেন্টাইনে ওয়েস্ট ইন্ডিজ দল


Published: 2020-10-31 19:12:59 BdST, Updated: 2020-12-04 07:49:00 BdST

 

ক্রাইস্টচার্চ, ৩১ অক্টোবর, ২০২০  : ৫৪ ঘণ্টার ভ্রমণ শেষে এখন নিউজিল্যান্ডে কোয়ারেন্টাইনে আছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। নিউজিল্যান্ড সফরে তিনটি টি-টুয়েন্টি ও দু’টি টেস্ট খেলবে ক্যারিবীয়রা। এই সিরিজ দিয়ে করোনার প্রকোপে প্রথমবারের মত আন্তর্জাতিক ক্রিকেট ফেরাচ্ছে নিউজিল্যান্ড।
মঙ্গলবার বার্বাডোজ থেকে নিউজিল্যান্ড সফরের উদ্দেশ্যে যাত্রা শুরু করে ওয়েস্ট ইন্ডিজ। লন্ডন, দুবাই ও অকল্যান্ড হয়ে ক্রাইস্টচার্চে পৌঁছায় ক্যারিবীয়রা। ৫৪ ঘণ্টার দীর্ঘ ভ্রমণ শেষে এখন ক্রাইস্টচার্চে কোয়ারেন্টাইনে আছে ওয়েস্ট ইন্ডিজ। কোয়ারেন্টাইনে প্রবেশের আগে সফরে আসা সকল ক্রিকেটারের করোনা পরীক্ষা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। সকল খেলোয়াড়ই পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।
১৪ দিনের কোয়ারেন্টাইন ক্রাইস্টচার্চের লিঙ্কন বিশ্ববিদ্যালয় হাই পারফরম্যান্স সেন্টারে থাকতে হবে ওয়েস্ট ইন্ডিজকে। ১৪ দিন কোয়ারেন্টাইনের মধ্যে প্রথম তিন দিন ঘরের মধ্যে পুরোপুরি আটকে থাকতে হবে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদের। এসময় কারও সংস্পর্শে যেতে পারবেন না তারা।
চতুর্থ দিন থেকে অনুশীলন-জিম শুরু করতে পারবে ওয়েস্ট ইন্ডিজ দল। গত জুলাইয়ে ইংল্যান্ডে জৈব-সুরক্ষা বলয়ে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলেছে ওয়েস্ট ইন্ডিজ। ঐ সিরিজ দিয়ে দীর্ঘ চার মাস পর আন্তর্জাতিক ক্রিকেট ফিরে মাঠে।
করোনার মধ্যে দ্বিতীয়বারের মত বিদেশ সফরে ওয়েস্ট ইন্ডিজ। তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ দিয়ে সফর শুরু হবে। আগামী ২৭ নভেম্বর অকল্যান্ডে হবে সিরিজের প্রথম টি-টুয়েন্টি। পরের দু’টি ম্যাচ হবে ২৯ ও ৩০ নভেম্বর ।
৩ ডিসেম্বর থেকে হ্যামিল্টনে শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। ওয়েলিংটনে ১১ ডিসেম্বর থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT