ফিটনেস পরীক্ষায় অংশ নিতে পারছেন না মাশরাফি : আকরাম


Published: 2020-11-07 22:18:15 BdST, Updated: 2020-12-04 07:09:51 BdST

 

ঢাকা, ৭ নভেম্বর ২০২০ : পুরোপুরি ফিট না থাকায় সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ফিটনেস পরীক্ষায় অংশ নিতে পারবেন না বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।
বঙ্গবন্ধু টি-টুয়েন্টি টুর্নামেন্টের জন্য প্লেয়ার ড্রাফট থাকা খেলোয়াড়দের জন্য বাধ্যতামূলক ফিটনেস পরীক্ষার ব্যবস্থা করছে বিসিবি।
এই টুর্নামেন্টের জন্য সাকিবসহ ১১৩জন ক্রিকেটারের ফিটনেস পরীক্ষা হবে আগামী ৯ ও ১০ নভেম্বর। ফিটনেস পরীক্ষার জন্য বোর্ড ইতোমধ্যে সাকিবসহ ১১৩ ক্রিকেটারের নাম ঘোষনা করেছে। সেই তালিকায় মাশরাফির নাম ছিলো না।
আকরাম বলেন, ‘আমরা যে রিপোর্টটা পেয়েছি তাতে সে আপাতত ফিট নয়। যখন ফিট হবে, তখন আমরা ব্যবস্থা নেবো। যেহেতু সে ফিট নয়,তাই ফিটনেস টেস্ট দিতে পারবে না সে।’
বঙ্গবন্ধু টি-টুয়েন্টি টুর্নামেন্ট দিয়ে ক্রিকেটে ফিরতে বদ্ধপরিকর ছিলেন মাশরাফি। কিন্তু গত ১৬ অক্টোবর সিটি ক্লাব মাঠে ব্যক্তিগত অনুশীলনে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন তিনি।
স্ক্যান করার জন্য বিসিবির চিকিসক ও ফিজিও সাথে যোগাযোগ করতে বলা হয়েছিলো মাশরাফিকে।
গেল মার্চে অধিনায়কত্ব ছাড়ার শেষ সিরিজের পর থেকে আর কোন প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেননি মাশরাফি। বর্তমানে সেল্ফ কোয়ারেন্টাইনে আছেন তিনি। কারন সম্প্রতি তার মেয়ে হুমায়রা মর্তুজা ও ছেলে সাহেল মর্তুজা করোনায় আক্রান্ত হয়েছেন

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT