বাংলাদেশ ইউআইইউ টিম ব্লকচেইন অলিম্পিয়াড ২০২১জিতেছে


Published: 2021-03-07 19:53:35 BdST, Updated: 2021-08-05 08:24:11 BdST
 
 ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির টিম ‘রোম্পেকাডেনাস’ ই-স্বাস্থ্য বিভাগে ‘ব্লকচেইন অলিম্পিয়াড বাংলাদেশ ২০২১’ প্রতিযোগিতা জিতেছে।
 
 আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ২৮ ফেব্রুয়ারি ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক অনুষ্ঠানে দলকে পুরস্কারের অর্থের চেক হস্তান্তর করেন।
 
 ইউআইইউ দলের সদস্যরা হলেন- মোঃ সামিউল আলীম সাকিব, সাবিলা নওশিন, ইফফাত জাহান ও মোঃ তারেক হাসান।  দলটির পরামর্শদাতা ছিলেন ইউআইইউ সিএসই বিভাগের বিভাগীয় প্রধান সালেকুল ইসলাম।
 
 অলিম্পিয়াডের প্রথম রাউন্ডে দেড় শতাধিক দল অংশ নিয়েছিল যার মধ্যে ৪০ টি চূড়ান্ত রাউন্ডের জন্য নির্বাচিত হয়েছিল।  বেশ কয়েক দফা নির্বাচনের পরে, শীর্ষ ১০ টি দল শেষ পর্যন্ত নির্বাচিত হয়।
 
 প্রতিযোগিতাটি বাংলাদেশ সরকারের আইসিটি বিভাগ, আন্তর্জাতিক ব্লকচেইন অলিম্পিয়াড, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল এবং টেকনোহেভেন কোম্পানি লিমিটেডের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে।
 
 এটি ব্লকচেইন প্রযুক্তিতে প্রকৃত আগ্রহ জাগিয়ে তুলবে এবং চতুর্থ শিল্প বিপ্লবের এই গুরুত্বপূর্ণ স্তম্ভের জন্য সবাইকে প্রস্তুত করবে।
 
 টিম ‘রোম্পেকাডেনাস’ জুলাইয়ে নির্ধারিত আন্তর্জাতিক ব্লকচেইন অলিম্পিয়াডে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT